সর্বশেষ
রবিবার ৪ঠা অগ্রহায়ণ ১৪২৫ | ১৮ নভেম্বর ২০১৮

বেনজেমার জোড়া গোলে জয় পেল রিয়াল

রবিবার, সেপ্টেম্বর ২, ২০১৮

6.png
বিডিলাইভ ডেস্ক :

রোনালদোবিহীন রিয়ালের পথ চলাটা মোটামুটি অনেক ভালোভাবেই শুরু হয়েছে। স্প্যানিশ লীগে ৩ ম্যাচে ৩ জয় নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে আছে রিয়াল। ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে লেগানেসকে ৪-১ গোলে উড়িয়ে দিয়েছে লোপেতেগুই শিষ্যরা।

গতকাল শনিবার রাতে ঘরের মাঠে লেগানেসকে আমন্ত্রণ জানায় রিয়াল। রোনালদের অবর্তমানে আক্রমণভাগে নায়ক হয়ে উঠার চেষ্টা করছেন বেল-বেনজেমারা।

ম্যাচের মাত্র ১৭ তম মিনিটেই গ্যারেথ বেল এগিয়ে নেন রিয়ালকে। রোনালদো যাওয়ার পর রিয়ালের মূল খেলোয়াড়ের ভূমিকা পালন করছেন বেল। তার প্রতি অর্পিত দায়িত্ব ভালোভাবেই পালন করছেন তিনি। খরব- স্পোর্টসজোন টুয়েন্টিফোর

যদিও ৭ মিনিট পরই পেনাল্টি পায় লেগানেস। পেনাল্টি থেকে গোল করতে ভুল করেনি লেগানেস। গোল করে ম্যাচে সমতা ফেরান ক্যারিও।

পেনাল্টি থেকে গোল করে ম্যাচে সমতা আনেন লেগানেস স্ট্রাইকার ক্যারিও। প্রথমার্ধে আর কোন গোল না হলে ১-১ সমতায় বিরতিতে যায় দুই দল।

দ্বিতীয়ার্ধে শুরু হয় বেনজেমা ম্যাজিক। ৪৮ এবং ৬১ মিনিটে গোল করে দলের বড় জয় নিশ্চিত করেন ফরাসি এই ফরওয়ার্ড। জোড়া গোল করে রিয়ালের জয়ে বড় ভূমিকা রাখেন করিম বেনজেমা।

৬৬ মিনিটে স্পট কিক থেকে স্কোর শিটে নাম উঠান রিয়াল অধিনায়ক সার্জিও র‍্যামোস। ম্যাচের শেষ দিকে আর কোন গোল না হলে ৪-১ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে রিয়াল।


ঢাকা, রবিবার, সেপ্টেম্বর ২, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ৬৭৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন