সর্বশেষ
মঙ্গলবার ১০ই আশ্বিন ১৪২৫ | ২৫ সেপ্টেম্বর ২০১৮

বাংলাদেশ এখন মর্যাদার আসনে: ভোলায় জন্মাষ্টমীর উদ্বোধনকালে বাণিজ্যমন্ত্রী

রবিবার, সেপ্টেম্বর ২, ২০১৮

yyyy.jpg
ভোলা প্রতিনিধি :

বিএনপি ক্ষমতায় এলে একদিনেই এক লাখ মানুষ হত্যা করা হবে বলে মন্তব্য করেছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। তিনি বলেন, অশুভের বিরুদ্ধে একটি শুভ সমাজ গড়তে হলে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। দেশের উন্নয়নের জন্য শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী করতে হবে।
 
রবিবার (২ সেপ্টেম্বর) বিকালে শহরের বাংলাস্কুল মাঠের ভাসানী মঞ্চে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমীর শোভাযাত্রা উদ্ধোধনকালে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।
 
তিনি আরো বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা দেশকে উন্নয়নের রোল মডেল পরিণত করেছেন, দেশ এখন আন্তজার্তিক বিশ্বে মর্যাদার আসনে। তার নেতৃত্বে উন্নয়ন হচ্ছে। কিন্তু বিএনপি ক্ষমতায় সকল উন্নয়ন বন্ধ হয়ে যাবে। এ সময় মন্ত্রী হিন্দুদের পাশে থাকার প্রতিশ্রুতি তাদের নিরাপদ মনে করার আহব্বান জানান।
   
ব্যপক উৎসাহ উদ্দীপনা ও বর্ণাঢ্য শোভাযাত্রার মধ্যদিয়ে শ্রীকৃষ্ণের জম্মাষ্টমী উদযাপিত হয়। বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে জন্মাষ্টমীর শুভ উদ্বোধন করেন। এ সময় বক্তব্য রাখেন, বিশিষ্ট রাজনৈতিক বিশ্লেষক ও সাংবাদিক পীর হাবিব।

এ সময় উপস্থিত ছিলেন, ভোলার জেলা প্রশাসক মোঃ মাসুদ আলম ছিদ্দিক, পৌর মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান, পুলিশ সুপার মোকতার হোসেন, জেলা আ'লীগ সাধারন সম্পাদক জহিরুল ইসলাম নকিব, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার দোস্ত মাহমুদ, ডেপুটি কমান্ডার শফিকুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ ইউনুস, জেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি অধ্যক্ষ দুলাল ঘোষ, সাধারন সম্পাদক গৌরাঙ্গ চন্দ্র দে প্রমুখ।


 

র‌্যালিতে জেলা ও উপজেলা পুজা উদযাপন পরিষদ, হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদের নেতৃবৃন্দ, শহরের বিভিন্ন মন্দিরসহ কমিটির নেতৃবৃন্দ এবং জেলা ও উপজেলা সংগঠনের নেতৃবৃন্দ র‌্যালিতে অংশগ্রহণ করে।

র‌্যালিটি বাংলাস্কুল চত্বর থেকে বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়। এদিকে র‌্যালিতে পুলিশের নিচ্ছিদ্র নিরাপত্তা জোরদার ছিলো।

গোপাল চন্দ্র দে
ভোলা প্রতিনিধি


ঢাকা, রবিবার, সেপ্টেম্বর ২, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৪৭৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন