সর্বশেষ
সোমবার ৫ই অগ্রহায়ণ ১৪২৫ | ১৯ নভেম্বর ২০১৮

চাঁপাইনবাবগঞ্জে ৩ জামায়াত নেতাকর্মী গ্রেপ্তার

বৃহস্পতিবার, সেপ্টেম্বর ৬, ২০১৮

াাা.jpg
জাকির হোসেন, চাঁপাইনবাবগঞ্জ থেকে :

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের নলডুবরী দাখিল মাদ্রাসা এলাকার একটি আম বাগানে গোপন বৈঠকের সময় অভিযান চালিয়ে জামায়াতের ৩ নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে এ অভিযান চালায় শিবগঞ্জ থানা পুলিশ। এসময় তাঁদের হেফাজত হতে ৫শ’ গ্রাম গান পাউডার উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- শাহবাজপুর ইউনিয়ন জামায়াতের আমীর ও কয়লাবাড়ি এলাকার মৃত. মমতাজ আলীর ছেলে আব্দুস সাত্তার(৫৪), শিবগঞ্জের শ্যামপুর ইউনিয়নের উমরপুর গ্রামের মৃত. সৈয়ব আলীর ছেলে আনসারুল ইসলাম (৪০) ও শাহবাজপুর ইউনিয়নের নামোচাকপাড়া গ্রামের নকিমুদ্দিনের ছেলে এনামুল হক জিল্লার (৫১)।

শিবগঞ্জ থানার পরিদর্শক(তদন্ত) সেলিম রেজা জানান, জামায়াতের কয়েকজন নেতাকর্মী গোপন বৈঠক করছে এমন গোপন খবরের ভিত্তিতে মাদ্রাসার মালিকানাধীন ওই বাগানে অভিযান চালানো হয়। এসময় ৫শ’ গ্রাম গান পাউডারসহ ৩জন গ্রেপ্তার হলেও কয়েকজন পালিয়ে যান। তাঁদের কয়েকজনকে সনাক্ত করা হয়েছে। এ ঘটনায় থানায় বিস্ফোরক আইনে মামলা হয়েছে। গ্রেপ্তারকৃতদের বৃহস্পতিবার বিকেলে আদালতে তোলা হয়েছে বলেও জানান পরিদর্শক সেলিম।


ঢাকা, বৃহস্পতিবার, সেপ্টেম্বর ৬, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৭৮৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন