সর্বশেষ
শুক্রবার ২রা অগ্রহায়ণ ১৪২৫ | ১৬ নভেম্বর ২০১৮

উন্নয়নশীল ও সুখী সমৃদ্ধ দেশ গড়তে হলে নৌকার বিকল্প নাই :সাবেক এমপি চয়ন ইসলাম

শুক্রবার, সেপ্টেম্বর ৭, ২০১৮

Sirajgong.jpg
শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি :

সাবেক এমপি চয়ন ইসলাম বলেছেন উন্নয়নশীল ও সুখী সমৃদ্ধ দেশ গড়তে হলে নৌকার বিকল্প নাই। তাই আগামী নির্বাচনে আবারও নৌকায় ভোট দিয়ে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় বসাতে হবে।

শুক্রবার বিকেলে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার নরিনা ইউনিয়নের চর নরিনা হাই স্কুল মাঠে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এক বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্য দান কালে তিনি এ কথা বলেন । তিনি আরো বলেন প্রধানমন্ত্রী সাধারণ মানুষের ভাগ্য উন্নয়ন ও সুখী সমৃদ্ধ দেশ গড়তে দিনরাত পরিশ্রম করছেন। এ কারণে দেশ আজ উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিতি লাভ করেছে। বিশেষ করে  আজ ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিচ্ছে এবং বছরের প্রথম দিনে শিশুদের হাতে নতুন বই তুলে দিচ্ছে। শুধু তাই নয় বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, দুস্থদের মাঝে ১০ টাকা কেজি দরের চাল বিতরণের কার্যক্রম  চালু করেছেন।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী বিশ্বের এক নম্বর নেত্রী হিসেবে পরিচিতি লাভ করেছে। জনসভায় তিনি ঘোষণা দেন, প্রধানমন্ত্রী আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমাকে মনোনয়ন দিলে নরিনা বাসীর দীর্ঘদিনের দাবী এখানে একটি ব্রিজ নির্মাণ করে দিবো। আমি ক্ষমতায় থাকলে যে উন্নয়ন হয়, তা আর কেউ করে না।

       

ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি গোলাম আম্বিয়া স্বপনের সভাপতিত্বে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা আসাদুল্লাহ তুষার, আব্দুল জব্বার, স্বপন সরকার, যুবলীগের সভাপতি ইউনুস আলী, কৃষক লীগের আহবায়ক প্রফেসর হুমায়ুন কবীর টিপু, ছাত্রলীগের সভাপতি মারুফ হোসেন সুনাম, সাবেক জিএস আরিফুল ইসলাম পলাশ, নরেশ চন্দ্র সাহা, ইউপি চেয়ারম্যান ফজলুল হক মন্ত্রী। এদিকে জনসভাকে কেন্দ্র করে বিভিন্ন এলাকা থেকে খন্দ খন্দ মিছিল এসে বিশাল জনসভায় পরিণত হয়। জনসভা থেকে শত শত মানুষ আবারও শাহজাদপুরের এ আসন চয়ন ইসলামকে মনোনয়ন দেওয়ার জোর দাবি জানান। 


ঢাকা, শুক্রবার, সেপ্টেম্বর ৭, ২০১৮ (বিডিলাইভ২৪) // উ জ এই লেখাটি ১৩৫৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন