সর্বশেষ
মঙ্গলবার ১০ই আশ্বিন ১৪২৫ | ২৫ সেপ্টেম্বর ২০১৮

দলের সাথে বিশ্বাসঘাতকতা করলে দল থেকে বহিষ্কার: ওবায়দুল কাদের

শনিবার, সেপ্টেম্বর ৮, ২০১৮

Tangail1.jpg
টাঙ্গাইল প্রতিনিধি :

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি-জামাত আবারো ২০১৪ সালের মত আগুন সন্ত্রাস ও ষড়যন্ত্রের পায়তারা করছে। জনগণকে সাথে নিয়ে তাদের এই অপচেষ্টা কঠোরভাবে প্রতিহত করা হবে। দলের নেতাকর্মীদের প্রতি হুশিয়ারি দিয়ে বলেন, আগামী জাতীয় নির্বাচনে দলের সাথে বিশ্বাসঘাতকতা করলে, দলের মধ্যে প্রার্থী হলে তাকে দল থেকে বহিষ্কার করা হবে।

উত্তরবঙ্গ সফরে যাবার পথে আজ শনিবার বেলা ১১টার দিকে টাঙ্গাইলের ঘারিন্দা রেল ষ্টেশনে এক পথসভায় ওবায়দুল কাদের এসব কথা বলেন। এ সময় ওবায়দুল কাদের বলেন, জনগণ আর বিএনপির দুঃশাসনে যেতে চায় না। দেশে যে উন্নয়নের জোয়ার বইছে, তাতে জনগণ আবারো নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনবে। এই পথসভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকসহ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ। পথসভা শেষে তিনি সাড়ে ১১টার দিকে নীল সাগর ট্রেন যোগে উত্তরবঙ্গের নীলফামারী উদ্দেশ্যে রওনা হন।

এই পথ সভায় সভাপতিত্ব করেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক। এসময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম জোয়াহের এর সঞ্চলনায় সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবীর নানক, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আবু সাইদ আল- মাহমুদ স্বপন, খালিদ মাহমুদ চৌধুরী , বি এম মোজাম্মেল হক এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাসান মাহমুদ চৌধুরী ।


ঢাকা, শনিবার, সেপ্টেম্বর ৮, ২০১৮ (বিডিলাইভ২৪) // উ জ এই লেখাটি ১৫৭৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন