সর্বশেষ
বৃহঃস্পতিবার ৫ই আশ্বিন ১৪২৫ | ২০ সেপ্টেম্বর ২০১৮

সাংবাদিক নদী হত্যা মামলার অন্যতম আসামি মিলন গ্রেফতার

রবিবার, সেপ্টেম্বর ৯, ২০১৮

Nadi.jpg
বিডিলাইভ ডেস্ক :

আনন্দ টিভির পাবনা প্রতিনিধি এবং জাগ্রত বাংলা অনলাইন পোর্টালের সম্পাদক সাংবাদিক সুবর্না আক্তার নদী হত্যা মামলার অন্যতম আসামি মিলনকে গ্রেফতার করেছে র‌্যাব-১২। রাজধানীর পুরান ঢাকার আরমানিটোলা থেকে শনিবার রাতে তাকে গ্রেফতার করা হয়।রোববার দুপুরে পাবনা র‌্যাব কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানানো হয়।

গ্রেফতার শামসুজ্জামান মিলন পাবনা শহরের গোপালপুর এলাকার মৃত আব্দুর রহিমের ছেলে। তিনি সুবর্ণা নদীর সাবেক শ্বশুর আবুল হোসেনের মালিকানাধীন ইড্রাল ফার্মাসিউটিক্যালস (ইউনানি)-এর ব্যবস্থাপক।

র‌্যাব-১২ এর অধিনায়ক উইং কমান্ডার আব্দুল আহাদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাত ১০টার দিকে পুরান ঢাকার আরমানিটোলা থেকে সাংবাদিক সুবর্ণা নদী হত্যা মামলার এজাহারভুক্ত ৩ নম্বর আসামি মিলনকে গ্রেফতার করা হয়।

গত ২৮ আগস্ট রাতে পাবনা পৌরসভার রাধানগর মহল্লায় নিজ বাসার সামনে দুর্বৃত্তরা নদীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে। এই ঘটনায় ২৯ আগস্ট পাবনা সদর থানায় মামলা দায়ের করেন নদীর মা মর্জিনা বেগম। এতে ইড্রাল ফার্মাসিউটিক্যালস (ইউনানী) ও শিমলা ডায়াগনস্টিক সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক আবুল হোসেন, তার ছেলে ও নদীর সাবেক স্বামী রাজীব হোসেন এবং ইড্রাল ফার্মাসিউটিক্যালসের অফিস সহকারী শামসুজ্জামান মিলনকে আসামি করা হয়।


ঢাকা, রবিবার, সেপ্টেম্বর ৯, ২০১৮ (বিডিলাইভ২৪) // উ জ এই লেখাটি ৫৭৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন