সর্বশেষ
রবিবার ৪ঠা অগ্রহায়ণ ১৪২৫ | ১৮ নভেম্বর ২০১৮

৭২.৪১ কোটি আয় করলো শ্রদ্ধা-রাজকুমারের স্ত্রী

রবিবার, সেপ্টেম্বর ৯, ২০১৮

Stree.jpg ছবি উৎস : সংগৃহীত
বিডিলাইভ ডেস্ক :

শ্রদ্ধা কাপুর এবং রাজকুমার রাও-এর হরর-কমেডি স্ত্রী নয় দিনে ৭২.৪১ কোটি টাকা আয় করেছে- ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ জানিয়েছেন। তিনি টুইট করে জানিয়েছেন শনিবার থেকে স্ত্রী -এর গতিবেগ বৃদ্ধি পেয়েছে । তরণ আদর্শের মতে আজ রবিবারও ছবিটা ভাল আয় করবে।

স্ত্রী ছবিটি শুধু বক্স অফিসেই সন্তুষ্টি অর্জন করেনি, চলচ্চিত্র সমালোচকদেরও দৃষ্টি কেড়েছে। দর্শক ও সমালোচক উভয়েই স্ত্রী ছবির প্রশংসা করছেন। সিনেব্যবসায়ী ও বিশ্লেষকরা মুক্তির দিনে আয়ের ব্যাপারে যে অনুমান করেছিলেন, তা ছাড়িয়ে গেছে। আর এতে পরিচালক অমর কৌশিক বেশ খুশি।

সিনেলেখক রাজ ও ডিকে মিড ডে-কে বলেছেন, ছবির আইডিয়াটা দারুণ। রাতে একাকী ভ্রমণে পুরুষও নিরাপদ নয়। যদি পুরুষ রাতে বের হন, তখন নারীসঙ্গ জরুরি। তাদের উচিত সঠিক পোশাক পরা, না হলে ভূত এসে তাদের নিয়ে যাবে!

                         

চান্দেরি নামের একটি ছোট শহরে থাকেন রাজকুমার রাও, ছবিতে যার নাম ভিকি। বড় হৃদয়ের মানুষ বলেই তার পরিচিতি। সেই ভিকি স্মার্ট, সুন্দরী ও রহস্যময়ী এক নারীর প্রেমে পড়েন। যখনই মেয়েটি আসতে বলে, ভিকিও সুরসুর করে হাজির হন।

শহরে একটা ভয় বিরাজ করে। মনে করা হয়, রাতে একা পেলে ছেলেদের ওপর হামলা করে এক মেয়ে। তবুও ভিকি যায়। কে সেই মেয়ে? সে কি পেত্নি? জানতে হলে ছবিটি দেখতে হবে।

অমর কৌশিক পরিচালিত স্ত্রী হরর কমেডি। শ্রদ্ধা কাপুর ও রাজকুমার রাও ছাড়াও পঙ্কজ ত্রিপাঠী, অপারশক্তি খুরানা, বিজয় রাজ এবং ফ্লোরা সাইনি স্ত্রীতে অভিনয় করেছেন।




ঢাকা, রবিবার, সেপ্টেম্বর ৯, ২০১৮ (বিডিলাইভ২৪) // উ জ এই লেখাটি ১৯৮৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন