সর্বশেষ
শুক্রবার ২রা অগ্রহায়ণ ১৪২৫ | ১৬ নভেম্বর ২০১৮

ব্যাচেলর পার্টি সেরে ফেলেছেন রণবীর-দীপিকা

সোমবার, সেপ্টেম্বর ১০, ২০১৮

13.jpg
বিডিলাইভ ডেস্ক :

হাতে আর বেশি সময় নেই। আর মাত্র দুমাস। আগামী ২০ নভেম্বর ইতালির লেক কোমো রণবীর সিংয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়বেন দীপিকা। দেশে যখন ফিরবেন, তখন তিনি আর শুধুই অভিনেত্রী দীপিকা পাড়ুকোন থাকবেন না। তার নামের সঙ্গে জুড়বে রণবীর ঘরণী পরিচয়ও।

বি-টাউনে সবেচেয়ে বেশি আলোচিত 'কাপল' রণবীর-দীপিকাকে নিয়ে আলোচনা চলছেই। আলোচনা চলছে দীপিকার সাজগোজ, গয়না, তার বিয়েতে আমন্ত্রিতদের তালিকা নিয়েও। যদিও রণবীর-দীপিকা এখনও মুখে কুলুপ এঁটেই রয়েছে। এখন শোনা যাচ্ছে রণবীর-দীপিকা নাকি চুপি চুপি ব্যাচেলর পার্টিও সেরে ফেলেছেন। দীপ-বীরকে নাকি ফ্লোরিডার অরল্যান্ডো শহরে দেখা গেছে কিছুদিন আগেই একসঙ্গে দেখা গেছে। শোনা যাচ্ছে বলিউডের জনপ্রিয় এই কাপল নাকি বিয়ের আগে ব্যাচেলর পার্টি করতেই সেখানে পৌঁছেছিলেন। দীপিকা ও রণবীরকে নাকি অরল্যান্ডোতে হাতে হাত ধরে ঘুরে বেড়াতেও দেখা গেছে।

এদিকে কিছুদিন আগেই দীপিকা সাংবাদিকদের মুখোমুখি হলে তাকে তার বিয়ে নিয়ে প্রশ্ন করা হয়। উত্তরে তিনি জানান, 'আপনারা খুব শীঘ্রই সবকিছু জানতে পারবেন।'

প্রসঙ্গত, রণবীর-দীপিকার সম্পর্কের শুরু সেই ২০০১১ থেকে। দীর্ঘ কয়েকবছর সম্পর্কে থাকার পর অবশেষে বিয়ের পিঁড়িতে বসতে চলছেন তারা। শোনা যাচ্ছে, বিয়ের ঠিক ১০ আগে নান্দী পুজোর জন্য দীপিকার বাড়ি ব্যাঙ্গালোরে উড়ে যাবেন রণবীর ও তার পরিবার। এই পুজোর সমস্ত আয়োজন দীপিকার মা উজ্জ্বলা পাড়ুকোনই করছেন বলে জানা গিয়েছে। এমনকি এই পুজোর জন্য ইতিমধ্যেই ব্যাঙ্গালোরের একটি মন্দিরের পুজারির সঙ্গে কথাও বলে ফেলেছেন তিনি। এখন রণবীর-দীপিকার বিয়ে শুধুই সময়ের অপেক্ষা।

সূত্র: জি নিউজ


ঢাকা, সোমবার, সেপ্টেম্বর ১০, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এইচ এই লেখাটি ১১২০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন