সর্বশেষ
মঙ্গলবার ৬ই অগ্রহায়ণ ১৪২৫ | ২০ নভেম্বর ২০১৮

অমিতাভের জন্মদিনে প্রকাশ পাবে মেয়ে শ্বেতা বচ্চনের প্রথম উপন্যাস

বুধবার, সেপ্টেম্বর ১২, ২০১৮

amitav.jpg
বিডিলাইভ ডেস্ক :

অমিতাভ বচ্চনের মেয়ে শ্বেতা বচ্চন নন্দা এবার বই লিখেছেন। তাঁর নতুন বইয়ের নাম ‘প্যারাডাইস টাওয়ার্স”। টুইটারের তাঁর এই প্রথম বইয়ের প্রচ্ছদের ছবিও দিয়েছেন তিনি। লিখেছেন, “আমার প্রথম উপন্যাস প্যারাডাইস টাওয়ার্স এখন প্রি অর্ডার করা যাচ্ছে।” প্রচ্ছদের পিছনে রয়েছে এই বইটি নিয়ে করণ জোহারের মতামত। করণ লিখেছেন, “চমৎকার, গতিশীল এবং জমজমাট লেখা। প্যারাডাইস টাওয়ার্স জীবনের কোনও নির্দিষ্ট টুকরো নয়, আসলে এটি একটি সম্পূর্ণ জীবন।"

শ্বেতার বাবা অমিতাভ বচ্চনও তাঁর মেয়ের এই পোস্ট রিটুইট করেছেন। ক্যাপশনে লিখেছেন, "বাবার গৌরব এবং দাদাজির আশীর্বাদ। অনেক ভালোবাসা রইল।" অমিতাভ বচ্চনের ৭৬ তম জন্মদিনে (অক্টোবর ১১) প্রকাশিত হবে শ্বেতার ‘প্যারাডাইস টাওয়ার্স’।

                           

পরিচালক করণ জোহর শ্বেতার এই নতুন প্রচেষ্টার জন্য শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, "ফ্যাশন লাইন থেকে ফিকশনের জগতে আত্মপ্রকাশ...তুমি আমাদের সবাইকে গর্বিত করছ! সৃজনশীলতার শক্তি সর্বদা তোমার সঙ্গে থাকুক!"

শ্বেতা বলেন যে, উপন্যাসটি লেখার অভিজ্ঞতা তাঁর কাছে সত্যিই দারুণ ছিল এবং পাঠক তাঁর প্রথম বই পড়ে কীভাবে প্রতিক্রিয়া জানাবে সেটা নিয়ে উদ্বিগ্নও তিনি। শ্বেতার কথায়, “লেখা সম্বন্ধে ধারণা আর সেই ধারণা লিখে ফেলা দুটো আলাদা বিষয়। শব্দ নিয়ে নানা চর্চা করতে হয়।”

সূত্র :এনডিটিভি

 


ঢাকা, বুধবার, সেপ্টেম্বর ১২, ২০১৮ (বিডিলাইভ২৪) // উ জ এই লেখাটি ১০৪৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন