সর্বশেষ
শুক্রবার ৩০শে অগ্রহায়ণ ১৪২৫ | ১৪ ডিসেম্বর ২০১৮

অপি করিমের তৃতীয় বিয়েও ভাঙার গুঞ্জন

রবিবার, সেপ্টেম্বর ১৬, ২০১৮

news-25997-1-129130.jpg
বিডিলাইভ ডেস্ক :

বাংলাদেশের জনপ্রিয় টিভি তারকা অপি করিমের সংসার ভেঙেছে এমন গুঞ্জন চলছে বিনোদন পাড়ায়।

বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) আনুষ্ঠানিকভাবে তাদের বিবাহ বিচ্ছেদ হয়েছে এমন খবরই ভেসে বেড়াচ্ছে। তবে, বিবাহ বিচ্ছেদের বিষয়ে অপি বা তার স্বামী নির্মাতা এনামুল করিম নির্ঝরের পক্ষ থেকে এখন পর্যন্ত কোন সত্যতা পাওয়া যায়নি।

এই বিষয়ে জানতে অপি করিমের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি কলটি রিসিভ করেন নি। তবে, রোববার ভোরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক পোস্টের মাধ্যমে ডিভোর্সের খবরটিকে গুজব বলেই ইঙ্গিত করেন অপি করিম। তিনি দুটি গোলাপ ফুলের ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘গু’জব’-এ কান/হাত/নাক দিবেন না। সুপ্রভাত।’

উল্লেখ্য, ভালোবাসার স্রোতে ভেসে ২০১৬ সালের ঈদের দিন অনেকটা গোপনেই বিয়ের পিঁড়িতে বসেন অপি করিম ও এনামুল করিম নির্ঝর। এটি ছিল অপি করিমের তৃতীয় বিয়ে। এর আগে ২০০৭ সালের ২৭ অক্টোবর সম্পূর্ণ পারিবারিক পছন্দে অপির বিয়ে হয়েছিল জাপান প্রবাসী ড. আসির আহমেদের সঙ্গে। ২০১১ সালের দিকে চার বছরের সেই সংসারে বিচ্ছেদ ঘটে। তার সঙ্গে বিচ্ছেদের পর ওই বছরই নাট্যনির্মাতা মাসুদ হাসান উজ্জলকে বিয়ে করেন এ অভিনেত্রী। কিন্তু সেই সংসারও টিকেনি বেশিদিন। এরপর নির্মাতা এনামুল করিম নির্ঝরকে বিয়ে করেন। দুই বছর যেতে না যেতে আবারও সংসার ভাঙনের গুঞ্জন।

সূত্র: সময় সংবাদ


ঢাকা, রবিবার, সেপ্টেম্বর ১৬, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৪৮০৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন