সর্বশেষ
বৃহঃস্পতিবার ৬ই আষাঢ় ১৪২৬ | ২০ জুন ২০১৯

৩২০ মিনিট পর রোনালদোর জোড়া গোল, জয় পেল জুভেন্টাস

রবিবার, সেপ্টেম্বর ১৬, ২০১৮

37cb0575f1eeb521e2e5399eeca4b48a-5b9e73cecc694.JPG
বিডিলাইভ ডেস্ক :

জুভেন্টাসে যোগ দেওয়ার পর গোল যেন সোনার হরিণ হয়ে গিয়েছিল ক্রিস্টিয়ানো রোনালদোর কাছে।পর্তুগিজ এ সুপারস্টারকে এবার সিরি’আতে গোল পেতে অপেক্ষা করতে হয়েছে ৩২০ মিনিট। অবশেষে সাসুউলোর বিপক্ষে এ অচলায়তন ভেঙেছে পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী তারকার।

রোনালদোর গোল পাওয়ার দিনে সাসুউলোর বিপক্ষে ২-১ গোলে জিতেছে জুভেন্টাস। দলের জয়ে দুটি গোলই করেছেন মৌসুমের শুরুতে রিয়াল মাদ্রিদ থেকে জুভেন্টাসে যোগ দেওয়া রোনালদো। আর তার গোলে জয়ের মধ্য দিয়ে সিরি’আতে শতভাগ জয়ের ধারা ধরে রাখল ম্যাসিমিলিয়ানো অ্যালেগ্রির দলটি।

অ্যালিয়াঞ্জ স্টেডিয়ামে ম্যাচের প্রথমার্ধে বেশ কিছু সুযোগ পেয়েও রোনালদো গোলের দেখা পান দ্বিতীয়ার্ধে। বিশ্রাম শেষে ম্যাচের ৫০ মিনিটে কাঙ্খিত গোলের উচ্ছ্বাসে মাতেন রোনালদো। এ সময় কর্ণার থেকে আসা বল লিওনার্দো বোনুচ্চির সহায়তায় আলতো ছোঁয়ায় সাসুউলোর জালে বল পাঠান রোনালদো।

এরপর নিজের দ্বিতীয় গোলের জন্য খুব বেশি অপেক্ষায় থাকতে হয়নি রোনালদোকে। ম্যাচের ৬৫ মিনিটে এমরে কানের বাড়ানো বল ডি বক্সে অসাধারণ এক কোনাকুনি শটে প্রতিপক্ষের জাল কাঁপান রোনালদো। ৭৩ মিনিটে হ্যাটট্রিকের সুযোগ পেলেও সাসুউলোর গোলরক্ষক তা নষ্ট করে দেন। ৮২ মিনিটেও আরো একটি সুযোগ পেয়ে বল জালে পাঠাতে পারেননি তিনি।

ম্যাচের যোগ করা সময়ে সেনেগালের খুমা বাবাকারের গোলে একটি গোলের শোধ দেয় সাসুউলো। তবে শেষপর্যন্ত আর কোনো বিপদ না হওয়ায় ২-১ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে জুভেন্টাস। ৪ ম্যাচের সবকটিতে জিতে ১২ পয়েন্টে টেবিলের শীর্ষে জুভেন্টাস।


ঢাকা, রবিবার, সেপ্টেম্বর ১৬, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১৮১৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন