সর্বশেষ
বুধবার ২রা কার্তিক ১৪২৫ | ১৭ অক্টোবর ২০১৮

সাবেক আইজিপি নূর মোহাম্মদের বিশাল শোভাযাত্রা

মঙ্গলবার, সেপ্টেম্বর ১৮, ২০১৮

IGP.jpg
কিশোরগঞ্জ প্রতিনিধি :

কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক পুলিশের মহাপরিদর্শক (আইজিপি), রাষ্ট্রদূত ও সচিব নূর মোহাম্মদ নির্বাচন প্রচারণার অংশ হিসেবে বিশাল শোভাযাত্রা করেন।

সোমবার সকাল ১০টায় নিজ এলাকা কটিয়াদীর মানিকখালী বাজার থেকে প্রায় ৪ হাজার মোটরসাইকেল, ব্যানার ও ফ্যাস্টুন সম্বলিত ২০ মাইক্রো, ৫০টি পিক-আপ, সিএনজি ও প্রায় ২'শ ব্যাটারি চালিত অটোরিকশা দিয়ে শোভা যাত্রা শুরু করে। কটিয়াদী বাসস্ট্যান্ডে এলে আরো প্রায় ১হাজার মোটরসাইকেল যুক্ত হয়। (ভৈরব- কিশোরগঞ্জ) মহাসড়ক হয়ে পুলেরঘাট বাজারে এলে সেখান থেকেও পাকুন্দিয়ার উপজেলার কয়েক হাজার মোটর বাইক এই গাড়িবহরে যোগ দেয়। পরে পাকুন্দিয়া থেকে মঠখোলা হয়ে আবার মানিকখালী চান্দপুর এসে শেষ হয়ে।

রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা জনগণকে হাত নেড়ে আইজিপি নূর মোহাম্মদ শুভেচ্ছা জানান। শোভাযাত্রায় অংশ নেয়া হাজারো নেতাকর্মীদের গায়ে সাদা, লাল ও হলুদ রংয়ের "হৃদয়ে নূর মোহাম্মদ" স্লোগান সম্বলিত গেঞ্জি দেখা গেছে।

উক্ত আসনের সাধারণ জনগণ মনে করেন, এটিই এই নির্বাচনী এলাকার সর্ববৃহৎ শোভাযাত্রা। এর আগে এত বড় শোভাযাত্রা দেখেনি এলাকার মানুষ। বিগত প্রায় ১৫ দিন ধরে এই শোভাযাত্রার প্রস্তুতি চলছে বলে জানান এক কর্মী।

সাবেক আইজিপি, রাষ্ট্রদূত ও সচিব নূর মোহাম্মদ জানান, এ পর্যন্ত প্রায় দেড় শতাধিক উঠান বৈঠক এবং মতবিনিময় সভা করেছি। আমি কৃতজ্ঞ সাধারণ মানুষের ভালোবাসার প্রতি। তাদের ভালোবাসায় এই শোভাযাত্রা সফল হয়েছে।


ঢাকা, মঙ্গলবার, সেপ্টেম্বর ১৮, ২০১৮ (বিডিলাইভ২৪) // উ জ এই লেখাটি ৬২২৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন