সর্বশেষ
বুধবার ২রা কার্তিক ১৪২৫ | ১৭ অক্টোবর ২০১৮

‘থাগস অফ হিন্দুস্থান’ এর লোগো ভিডিও প্রকাশ

সিনেমার মুক্তির তারিখ ঘোষণা

মঙ্গলবার, সেপ্টেম্বর ১৮, ২০১৮

Amir.jpg
বিডিলাইভ ডেস্ক :

বহু প্রতীক্ষিত সিনেমা ‘থাগস অফ হিন্দুস্থান’ এর লোগো ভিডিও প্রকাশের পাশাপাশি সিনেমার মুক্তির তারিখ ঘোষণা করলেন আমির খান, ক্যাটরিনা কাইফ ও ফাতিমা সানা শেখ।সিনেমার লোগোটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তারা। ১.১৬ মিনিটের  ভিডিওটি থেকে জানা যায়, এই বছরের দীপাবলিতে অর্থাৎ ৮ নভেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

ভিডিওটিতে একটি বিমূর্ত লাল পতাকা, একটি দূর্গের আবছা দৃশ্য, ভারতের মানচিত্র এবং দু’টি তরোয়াল দেখা যাচ্ছে। সঙ্গে রয়েছে অদ্ভুত আকর্ষণীয় একটি মিউজিকও। যদিও এই ভিডিও দেখে সিনেমার বিষয়বস্তু আন্দাজ করা কঠিন। তবে এটুকু নিঃসন্দেহে বলা যায় যে, দর্শকদের কৌতূহল বাড়িয়ে দিয়েছে এই ভিডিও।খবর-এনডিটিভি।

ভিডিওটি এর মধ্যেই ভাইরাল হয়ে উঠেছে।কয়েক ঘণ্টার মধ্যেই এই মোশন লোগো  ২২০০৬০ জন দেখে ফেলেছে। আমির নিজেও সোশ্যাল মিডিয়ায় লোগোটি শেয়ার করেছেন এবং লিখেছেন: "থাগসতা আসছে, ভালোবাসা।" সিনেমার মূল অভিনেত্রী ক্যাটরিনা কাইফ তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে লোগো শেয়ার করে লিখেছেন: " এই দীপাবলিতে, থাগসা মাতিয়ে দেবে।"

‘থাগস অব হিন্দুস্তান’ ছবিতে একই সঙ্গে অভিনয় করছেন বলিউডের আইকন অমিতাভ বচ্চন এবং সুপারস্টার আমির খান। জলদস্যুদের কাহিনি নিয়ে ইতিহাস নির্ভর এ ছবির বেশিরভাগ শুটিংই হবে সমুদ্রে। এছাড়া পাহাড়, প্রকৃতি ও জীবনেরও সমন্বয় থাকবে এতে।

‘থাগস অব হিন্দুস্তান’ ছবিতে অমিতাভ-আমির ছাড়াও অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ, ফাতিমা সানা শেখ।


ঢাকা, মঙ্গলবার, সেপ্টেম্বর ১৮, ২০১৮ (বিডিলাইভ২৪) // উ জ এই লেখাটি ২২০১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন