সর্বশেষ
বুধবার ২রা কার্তিক ১৪২৫ | ১৭ অক্টোবর ২০১৮

নওগাঁয় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

বুধবার, সেপ্টেম্বর ১৯, ২০১৮

FootballFinal.jpg
নওগাঁ প্রতিনিধি :

দেশের প্রত্যন্ত অঞ্চল থেকে মেধাবী ফুটবল খেলোয়াড় বাছাই করার প্রয়াসে সারা দেশের ন্যায় নওগাঁয় মঙ্গলবার জেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৮ (অনূর্ধ্ব-১৭) এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

এদিন বিকালে নওগাঁ জেলা স্টেডিয়ামে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সার্বিক সহযোগিতায় ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠানে জেলা প্রশাসক মো: মিজানুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ।

এছাড়াও উপস্থিত ছিলেন জেলা দায়রা জজ একেএম শহিদুল ইসলাম, পুলিশ সুপার ইকবাল হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক মাহবুবুর রহমান, সদর নির্বাহী কর্মকর্তা মোসতানজিদা পারভীন প্রমুখ।

উপজেলা পর্যায়ে বিজয়ী ১২টি দল এই টুর্নামেন্টে অংশগ্রহণ করে। গত ১৫সেপ্টেম্বর এই টুর্নামেন্টের খেলা শুরু হয়। ফাইনাল খেলায় নওগাঁ পৌর দল ৪-০ গোলে ধামইরহাট উপজেলা দলকে হারিয়ে বিজয়ী হয়। ম্যান অব দা টুর্নামেন্ট নির্বাচিত হয় ধামইরহাট উপজেলা দলের খেলোয়াড় সুমন পাহান। পরে প্রধান অতিথি বিজয়ী দলের মাঝে পুরস্কার তুলে দেন।


ঢাকা, বুধবার, সেপ্টেম্বর ১৯, ২০১৮ (বিডিলাইভ২৪) // উ জ এই লেখাটি ৬২৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন