সর্বশেষ
বুধবার ২রা কার্তিক ১৪২৫ | ১৭ অক্টোবর ২০১৮

স্তম্ভিত করল ঠাগস অফ হিন্দুস্থানে ফতিমা সানা শেখের লুক

বুধবার, সেপ্টেম্বর ১৯, ২০১৮

fatima.jpeg ছবি উৎস : সংগৃহীত
বিডিলাইভ ডেস্ক :

নির্মাতারা এবারে পরিচয় করালেন এপিক অ্যাকশন অ্যাডভেঅঞ্চার ছবি ঠাগস অব হিন্দুস্থানের দ্বিতীয় চরিত্র জাফিরার সঙ্গে। ফতিমা সানা শেখকে দেখা যাবে জাফিরার ভূমিকায়। বিজয় কৃষ্ণ আচারিয়া পরিচালিত এই ছবিতে সানার লুকের ওপর থেকে চোখ সরানো দায়। যোদ্ধার পোশাকে তার লুক স্তম্ভিত করবে আপনাকে। যশ রাজ ফিল্মসের পক্ষ থেকে টুইটারে শেয়ার করা হয় সানার চরিত্রের মোশন পোস্টার। ছবিতে ফতিমার চরিত্রটা ”একজন শক্ত লড়াকু মানুষের। ভীষণ দক্ষ যোদ্ধা, যার তীর-ধনুকের তাক সবসময়েই লক্ষ্যভেদে সফল।”

জাফিরার ভূমিকায় ফতিমা সানা শেখ এক নতুন চমক এনেছেন ঠাগস অফ হিন্দুস্থান ছবিতে। চরিত্রের মোশন পোস্টার শেয়ার করে আমির খান লিখেছেন, ”দ্য ওয়ারিয়র ঠাগ! এর নিশানা থেকে বেঁচে থাকুন।” খবর -ইন্ডিয়ান এক্সপ্রেস।

দঙ্গলের কুস্তিগীরের পর এই ছবির মোশন পোস্টারে ফতিমা দর্শকের মন জয় করেছেন আবার। ভ্রুতে কাটা দাগ আর যোদ্ধার পোশাকে আবারও স্পোর্টি লুকে অভিনেত্রী। ছবির লোগো আর অমিতাভ বচ্চেনর মোশান পোস্টারের মতো এই পোস্টারের ব্যাকগ্রাউন্ড স্কোর আপনাকে শেষ পর্যন্ত আটকে রাখবে। দঙ্গলের পর এটা সানার দ্বিতীয় ছবি।

এ ছবির সময়কাল উনবিংশ শতকের প্রথম দিক। ফিলিপ মিড্যোস টেলরের উপন্যাস ‘কনফেশন অফ আ থাগ’ এবং ‘দ্য কাল্ট অফ দ্য ঠাগী’ অবলম্বনেই তৈরি এই ছবির প্লট। ছবিতে আমির খান মুখ্য চরিত্র আমির আলির ভূমিকায় অভিনয় করছেন। আমির খান ও ফতিমা সানা শেখ ছাড়া এ ছবিতে দেখা যাবে বলিউড শাহেনশা অমিতাভ বচ্চন, ক্যাটরিনা কাইফকে। এবছর ৮ নভেম্বরেই মুক্তি পাবে ঠাগস অব হিন্দুস্থান।


ঢাকা, বুধবার, সেপ্টেম্বর ১৯, ২০১৮ (বিডিলাইভ২৪) // উ জ এই লেখাটি ৩৩৪৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন