সর্বশেষ
বৃহঃস্পতিবার ২৯শে অগ্রহায়ণ ১৪২৫ | ১৩ ডিসেম্বর ২০১৮

হলিউড সিনেমায় টাইগার শ্রফ?

বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২০, ২০১৮

95516-tiger-8-10-17.jpg
বিডিলাইভ ডেস্ক :

অল্প সময়েই দর্শকের মনে জায়গা করে নিয়েছেন বলিউডের অভিনেতা টাইগার শ্রফ। এবার হলিউড সিনেমায় দেখা যেতে পারে তাকে।

ভারতীয় একটি সংবাদমাধ্যমের প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, হলিউডের প্রযোজক লরেন্স কাসানফ তার পরবর্তী একটি সিনেমার জন্য পছন্দ করেছেন টাইগার শ্রফকে। এ বিষয়ে আলোচনার জন্য মুম্বাইয়েও এসেছিলেন এই নির্মাতা।

একটি সূত্রের দেয়া তথ্যমতে, মুম্বাইয়ের সুবুরবানের একটি হোটেলে গোপনে এ বিষয়ে আলোচনা হয়েছে। লরেন্স কাসানফের সঙ্গে একটি বিখ্যাত স্টুডিওর প্রধান, তাদের কিছু সহকারী এবং ‘ব্যাটম্যান সিরিজ’খ্যাত অ্যামি অ্যাওয়ার্ড বিজয়ী লেখক সেন ক্যাথরিন ডেরেকও ভারতে এসেছিলেন। এই প্রজেক্ট নিয়ে চূড়ান্ত কথা বলতেই এসেছিলেন তারা।

এ প্রজেক্টের সঙ্গে যুক্ত আছেন গুলশান গ্রোভারের ছেলে সঞ্জয় গ্রোভার। আলোচনার সময় তিনিও উপস্থিত ছিলেন। বিগত এক দশক ধরে পরিচালক, হলিউড স্টুডিওর বিশেষ প্রজেক্ট এবং মেট্রো গোল্ডওয়েন মেয়ারের হয়ে কাজ করছেন সঞ্জয় গ্রোভার। দ্য হবিট, দ্য জুকিপার, ফেম, ক্রিড এবং জেসম বন্ড ফ্র্যাঞ্চাইজির সঙ্গে যুক্ত ছিলেন তিনি।

সূত্রটি সংবাদমাধ্যমে বলেন, লরেন্স কাসানফ চিত্রনাট্যটি সঞ্জয় গ্রোভারকে শুনিয়েছিলেন। তারা একজন নতুন মুখ খুঁজছিলেন। সঞ্জয় তখন তার ছেলেবেলার বন্ধু টাইগার শ্রফের নাম তাদের প্রস্তাব কাছে প্রস্তাব করেন। টাইগার শ্রফকে দেখে মুগ্ধ হয়েছেন লরেন্স।


ঢাকা, বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২০, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৩৭৪৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন