সর্বশেষ
বৃহঃস্পতিবার ২৯শে অগ্রহায়ণ ১৪২৫ | ১৩ ডিসেম্বর ২০১৮

৪ কোম্পানির ডিভিডেন্ড ঘোষণা

শুক্রবার, সেপ্টেম্বর ২১, ২০১৮

Share.jpg
বিডিলাইভ ডেস্ক :

পুঁজিবাজারে তালিকাভুক্ত ৪ কোম্পানি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করেছে। গতকাল অনুষ্ঠিত কোম্পানিগুলির পরিচালনা পর্ষদের সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

আরগন ডেনিমস :

পুঁজিবাজারে তালিকাভুক্ত আরগন ডেনিমস লিমিটেড শেয়ার হোল্ডারদের জন্য ১৫ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। তা পুরোটাই নগদ। সংশ্লিষ্ট সূত্রে এ তথ্য জানা গেছে।

৩০ জুন, ২০১৮ সালের সমাপ্ত হিসাব বছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে এ লভ্যাংশ ঘোষণা করেছে কোম্পানির পর্ষদ। আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) ৩ টাকা ১৮ পয়সা এবং শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) ২৬ টাকা ৫৬ পয়সা।

কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ৩০ অক্টোবর অনুষ্ঠিত হবে। লভ্যাংশ সংক্রান্ত রেকর্ড ডেট আগামী ১১ অক্টোবর নির্ধারণ করা হয়েছে।

ডরিন পাওয়ার :

পুঁজিবাজারে তালিকাভুক্ত ডরিন পাওয়ার জেনারেশন্স অ্যান্ড সিস্টেমস লিমিটেড শেয়ার হোল্ডারদের জন্য ২৫ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। এর মধ্যে ১৫ শতাংশ নগদ ও ১০ শতাংশ বোনাস লভ্যাংশ রয়েছে। সংশ্লিষ্ট সূত্রে এ তথ্য জানা গেছে।

৩০ জুন, ২০১৮ সালের সমাপ্ত হিসাব বছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে এ লভ্যাংশ ঘোষণা করেছে কোম্পানির পর্ষদ। আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) ৭ টাকা ৮৫ পয়সা এবং শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) ৪০ টাকা ৩৪ পয়সা।

কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ১৩ ডিসেম্বর সকাল ১১ টায় রাজধানীর ট্রাস্ট মিলনায়তনে অনুষ্ঠিত হবে। লভ্যাংশ সংক্রান্ত রেকর্ড ডেট আগামী ১৮ অক্টোবর নির্ধারণ করা হয়েছে।

ইভেন্স টেক্সটাইল :

পুঁজিবাজারে তালিকাভুক্ত  ইভেন্স টেক্সটাইল লিমিটেড শেয়ার হোল্ডারদের জন্য  ‘নো ডিভিডেন্ড ‘ঘোষণা করেছে।  সংশ্লিষ্ট সূত্রে এ তথ্য জানা গেছে।

৩০ জুন, ২০১৮ সালের সমাপ্ত হিসাব বছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে  ‘নো ডিভিডেন্ড ‘ঘোষণা করেছে কোম্পানির পর্ষদ। আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) ১ টাকা ৬ পয়সা এবং শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) ১৪ টাকা ৪৪ পয়সা।

কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ৩০ অক্টোবর  অনুষ্ঠিত হবে। লভ্যাংশ সংক্রান্ত রেকর্ড ডেট আগামী ১১ অক্টোবর নির্ধারণ করা হয়েছে।

অ্যাপেক্স ফুটওয়্যার :

পুঁজিবাজারে তালিকাভুক্ত অ্যাপেক্স ফুটওয়্যার লিমিটেড শেয়ার হোল্ডারদের জন্য ৫৫ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। তা পুরোটাই নগদ। সংশ্লিষ্ট সূত্রে এ তথ্য জানা গেছে।

৩০ জুন, ২০১৮ সালের সমাপ্ত হিসাব বছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে এ লভ্যাংশ ঘোষণা করেছে কোম্পানির পর্ষদ। আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) ১১ টাকা ৫৪ পয়সা এবং শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) ২৪৪ টাকা ৪২ পয়সা।

কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ১৪ নভেম্বর অনুষ্ঠিত হবে। লভ্যাংশ সংক্রান্ত রেকর্ড ডেট আগামী ১৪ অক্টোবর নির্ধারণ করা হয়েছে।


ঢাকা, শুক্রবার, সেপ্টেম্বর ২১, ২০১৮ (বিডিলাইভ২৪) // উ জ এই লেখাটি ১১০৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন