সর্বশেষ
বৃহঃস্পতিবার ৩রা কার্তিক ১৪২৫ | ১৮ অক্টোবর ২০১৮

সাকিবকে আউট করতে ধোনির 'ফাঁদ'

শনিবার, সেপ্টেম্বর ২২, ২০১৮

ttttt.JPG
বিডিলাইভ ডেস্ক :

নেতৃত্ব ছেড়ে দিয়েছেন তিনি। কিন্তু নেতৃত্ব তাঁকে ছাড়েনি। শুক্রবার দুবাইয়ে এশিয়া কাপে সুপার ফোরের ম্যাচে যে ভাবে বাংলাদেশের সাকিব আল হাসানকে আউটে ভূমিকা নিয়েছেন মহেন্দ্র সিংহ ধোনি, তাতে তাঁর প্রশংসায় উচ্ছ্বসিত সোশ্যাল মিডিয়া।

সাকিবের আউটের আগে ধোনিকে দেখা গিয়েছিল ভারতের অধিনায়ক রোহিত শর্মার সঙ্গে কথা বলতে। সেই সময় স্লিপে দাঁড়িয়ে ছিলেন শিখর ধাওয়ান। দেখা যায়, ধোনির কথা বলার পরই ধাওয়ানকে দাঁড় করানো হয় স্কোয়ার লেগে। আর সাকিব মারতে গিয়ে রবীন্দ্র জাডেজার বলে ক্যাচ দেন একেবারে ধাওয়ানের হাতে।

এরপরই টুইটারে শুরু হয় ধোনির প্রশংসা। লেখা হতে থাকে তাঁর ক্রিকেট মস্তিষ্কের তীক্ষ্ণতা নিয়ে। ধোনির অভিজ্ঞতা নিয়েও মেতে ওঠেন সমর্থকরা। কেউ লেখেন, ধোনি চিরকালই লিডার থেকে যাবেন। কেউ লেখেন, ধোনিকে কেন সেরা অধিনায়ক বলা হয়, সেটা বোঝা গেল।

শুধু উইকেটের পিছনে থেকে ব্যাটসম্যানের ভাবনা বোঝার মুন্সিয়ানাই শুক্রবার দুবাইয়ে দেখাননি এমএসডি। বাংলাদেশের বিরুদ্ধে ব্যাট হাতেও দাপট দেখিয়েছেন তিনি। চার নম্বরে নেমে করেন ৩৩। মারেন তিনটি চার। রোহিতের সঙ্গে তৃতীয় উইকেটে ৬৪ রান যোগ করে জয়ের দোরগোড়ায় পৌঁছে দেন ভারতকে। সূত্র: আনন্দবাজার


ঢাকা, শনিবার, সেপ্টেম্বর ২২, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৩৭৮৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন