সর্বশেষ
সোমবার ৩রা আষাঢ় ১৪২৬ | ১৭ জুন ২০১৯

কার্ডিফ সিটিকে ৫-০ গোলে বিধ্বস্ত করলো ম্যান সিটি

রবিবার, সেপ্টেম্বর ২৩, ২০১৮

6.jpg
বিডিলাইভ ডেস্ক :

অলিম্পিক লিওনের বিপক্ষে হার দিয়ে চ্যাম্পিয়ন্স লিগের নতুন মৌসুম শুরু করেছে ম্যানচেস্টার সিটি। যদিও ঘরোয়া লিগে তার প্রভাব একটুও পড়েনি। কার্ডিফের মাঠে তাদের ৫-০ গোলে হারের লজ্জা দিয়েছে গার্দিওলার দল।

প্রতিপক্ষের মাঠে ম্যাচের শুরু থেকেই দাপটের সাথে খেলতে থাকে ম্যান সিটি। জদিও গোল পেতে অপেক্ষা করতে হয় ম্যাচের ৩২ মিনিট পর্যন্ত। সদ্যই নতুন চুক্তি স্বাক্ষর করে ২০২১ সাল পর্যন্ত ক্লাবে থাকার ব্যাপারে একমত হওয়া আগুয়েরোর গোলে। বার্নার্দো সিলভার এসিস্টে বক্সের মধ্যে থেকে গোল করেন তিনি। দল এগিয়ে যায় ১-০ গোলে।

এরপর ম্যাচের ৩৫ মিনিটে বার্নার্দো সিলভা এবং ৪৪ মিনিটে গুনডোগান গোল করলে প্রথমার্ধেই ৩-০ গোলে এগিয়ে যায় গার্দিওলার দল। খবর- স্পোর্টসজোন টুয়েন্টিফোর

এরপর দ্বিতীয়ার্ধে বদলি খেলোয়াড় হিসেবে মাঠে নামা রিয়াদ মাহরেজ ম্যাচের ৬৭ তম মিনিটে গোল করে ব্যবধান ৪-০ করেন। ম্যাচ শেষে হওয়ার কিছুক্ষন আগে আবার ও স্কোর শিটে নাম তোলেন মাহরেজ। দলের বড় জয় ও নিশ্চিত হয় এই গোলের মাধ্যমে।

এই জয়ে ৬ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে ইংলিশ লীগের পয়েন্ট টেবিলের ২ নাম্বারে অবস্থান করছে সিটি। ছয় ম্যাচের সব গুলোতে জয়লাভ করে পয়েন্ট তালিকার শীর্ষে আছে মোহাম্মদ সালাহর দল লিভারপুল।


ঢাকা, রবিবার, সেপ্টেম্বর ২৩, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ১১৩৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন