সর্বশেষ
সোমবার ২৬শে অগ্রহায়ণ ১৪২৫ | ১০ ডিসেম্বর ২০১৮

২৬-এর তরুণীর কাঁধে মাথা ৭০-এর মহেশের!

রবিবার, সেপ্টেম্বর ২৩, ২০১৮

image.jpg
বিডিলাইভ ডেস্ক :

গত বৃহস্পতিবারে ৭০তম জন্মদিনটা পালন করলেন প্রবীণ পরিচালক মহেশ ভট্ট। মহেশের তিন কন্যা তাঁদের বাবাকে নিয়ে নানা ছবি পোস্ট করেছেন এই উপলক্ষে। কিন্তু তারই পাশাপাশি বাঙালি অভিনেত্রী রিয়া চক্রবর্তীও ইনস্টাগ্রামে ‘উইশ’ করেছেন মহেশ ভট্টকে। সঙ্গে মহেশের সঙ্গে তাঁর কয়েকটি ছবিও শেয়ার করেছেন। ছবিগুলি ঘিরে শুরু হয়েছে গুঞ্জন। মহেশ কি প্রেম করছেন এই বাঙালি তনয়ার সঙ্গে।

রিয়া চক্রবর্তী মহেশের আগামী ছবি ‘জালেবি’তে অভিনয় করছেন। বর্ষীয়ান পরিচালককে তাঁর জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে ইনস্টাগ্রামে রিয়া লেখেন— ‘হ্যাপি বার্থডে টু মাই বুড্ডা’। তার পর লেখেন— ‘স্যার, এটাই আমরা— আপনি আমাকে ভালবাসায় জড়িয়ে রেখেছেন, আপনি আমাকে দেখিয়েছেন ভালবাসা কাকে বলে, আপনি আমার এতদিন খুলে রাখা ডানা খুলে দিয়েছেন, আপনি সেই হৃদয় উদ্বেল করা অগ্নিশিখা যা প্রতিটি আত্মাকে উজ্জ্বীবিত করতে পারে। আর শব্দ খুঁজে পাচ্ছি না। আই লাভ ইউ।’

এই লেখার সঙ্গে ছিল রিয়া ও মহেশের ঘনিষ্ঠ ছবি। পোস্ট করার পর থেকেই শুরু হয় নেগেটিভ কমেন্টের বন্যা। এই বিগ বসের ঘরে থাকা অনুপ জালোটা ও জসলিন মাথারুর জুটির সঙ্গে তুলনাও শুরু হয়ে যায়। অনুপের সঙ্গে তাঁর বর্তমান বান্ধবীর বয়সের ফারাক ৩৭ বছর। মহেশের সঙ্গে রিয়ার ফারাক অবশ্য তার থেকেও বেশি। মহেশ যেখানে জীবনের সত্তর বসন্ত পার করলেন, সেখানে রিয়া সবে ২৬!

জবাবে রিয়া তাঁর সঙ্গে মহেশের অন্য ছবি শেয়ার করে লেখেন— ‘তু কৌন হ্যায়, তেরা নাম হ্যায় ক্যায়া, সীতা ভি ইঁহা বদনাম হুয়ি।’ কিশোর কুমারের সুপারহিট গান ‘কুছ তো লোগ কহেঙ্গে’-র এই অন্তরা ব্যবহার করেই প্রতিবাদ করেছেন রিয়া।

সূত্র: এবেলা


ঢাকা, রবিবার, সেপ্টেম্বর ২৩, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ২৪৩১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন