সর্বশেষ
শুক্রবার ৪ঠা কার্তিক ১৪২৫ | ১৯ অক্টোবর ২০১৮

এক শেহজাদই ভারতকে কাঁপিয়ে দিয়েছেন

মঙ্গলবার, সেপ্টেম্বর ২৫, ২০১৮

cricket-asia-cup-afg-ban_13679570-bffd-11e8-ac2f-8b6cbdfc246f.jpg
বিডিলাইভ ডেস্ক :

এশিয়া কাপে ভারতের বিপক্ষে নিয়মরক্ষার ম্যাচে খেলতে নেমেছে আফগানিস্তান। ভারতের বিপক্ষে নিজেদের সর্বোচ্চ দিয়ে লড়াই করছে আফগানিস্তান। এই লড়াইয়ে মূল ভূমিকায় ছিলেন ওপেনার মোহাম্মদ শেহজাদ। অসাধারণ একটি সেঞ্চুরি করে দলকে বড় সংগ্রহের পথ দেখান তিনি।

মঙ্গলবার ভারতের বিপক্ষে ম্যাচে টস জিতে প্রথম ব্যাটিংয়ে নামে আফগানিস্তান। শেহজাদ বাদে থিতু হতে পারছিলেন না কেউই। সবার যাওয়া আসার ভিড়ে ব্যতিক্রম ছিলেন আফগান ওপেনার শেহজাদ। আঘগান ব্যাটসম্যানরা যখন ভারতীয় বোলারদের খেলতে কষ্ট হচ্ছিল, তখন একপাশ আগলে রেখেন এই হার্ড হিটার ব্যাটসম্যান। দাপটের সঙ্গে নাকানি-চুবানি খাইয়েছেন ভারতীয় বোলারদের। খেলেন চমৎকার একটি ইনিংস। ১০টি চারে এবং ৬টি ছয়ের মারে ৮৮ বলে    শতক পূর্ণ করেন তিনি। ওয়ানডেতে এটি তাঁর পঞ্চম শতক। শেষ পর্যন্ত ১১৬ বলে ১২৪ রান করে আউট হন শেহজাদ।

এশিয়া কাপে নিজেদের গ্রুপ পর্বের প্রথম ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে শেহজাদ ৩৪ রান করেন। বাংলাদেশের বিপক্ষে করেন ৩৭ রান। তবে গ্রুপ পর্বে পাকিস্তানের বিপক্ষে মাত্র ২০ রান করলেও পরের ম্যাচে বাংলাদেশের বিপক্ষে এশিয়া কাপে ব্যক্তিগত প্রথম অর্ধশতক তুলে নেন তিনি। খেলেন ৮১ বলে ৫৩ রানের মূল্যবান একটি ইনিংস।


ঢাকা, মঙ্গলবার, সেপ্টেম্বর ২৫, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১৭১৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন