সর্বশেষ
সোমবার ২৬শে অগ্রহায়ণ ১৪২৫ | ১০ ডিসেম্বর ২০১৮

অভিষেককে কষিয়ে থাপ্পড় মেরেছিলেন এক মহিলা

বুধবার, সেপ্টেম্বর ২৬, ২০১৮

13.jpg
বিডিলাইভ ডেস্ক :

সবে সবে মুক্তি পেয়েছে তার ‘মনমর্জিয়া’। তপসি পান্নু, বিকি কৌশলের সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করেছেন অভিষেক বচ্চন। ‘মনমর্জিয়া’ বক্স অফিসে সেভাবে সাফল্য না পেলেও, ৩ বছর পর অভিষেক বচ্চনের বলিউডে কামব্যাক নিয়ে তার ভক্তরা উচ্ছ্বিসিত। কিন্তু, ফিল্মি কেরিয়ারের প্রথম দিক খুব একটা সুখকর ছিল না, ‘মনমর্জিয়া’ মুক্তির পর সংবাদমাধ্যমের সামনে এসে অভিষেক প্রকাশ্যে আনলেন সেই তথ্য।

সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে অভিষেক বচ্চন বলেন, তখন সবে সবে বলিউডে পা রেখেছেন তিনি। ২০০২ সালে মুক্তি পায় তার সিনেমা ‘শারারাত’। মুক্তির প্রথম দিন মুম্বাইয়ের এক মাল্টিপ্লেক্সে তিনি সিনেমা দেখতে যান। কিন্তু, সিনেমা শেষ হওয়ার পর আচমকাই তার সঙ্গে ঘটে যায় এক ভয়ঙ্কর ঘটনা।

অভিষেক বলেন, সিনেমা শেষ হওয়ার পর এক মহিলা তার সঙ্গে দেখা করেন। অভিষেকের গালে কষিয়ে এক থাপ্পড় মারেন তিনি। বলেন, ‘তুমি তোমার পরিবারের নাম খারাপ করছ। এবার থেকে অভিনয় করা বন্ধ করে দাও’। সাক্ষাৎকারে ওই কথা বলতে বলতেই হেসে ফেলেন তিনি। এবং আরও বলেন, সেদিনের ঘটনার প্রেক্ষিতে আজ হাসছেন তিনি। কিন্তু, সেদিন ওই পরিস্থিতি মোকাবিলা করা তার পক্ষে খুব একটা সহজ কাজ ছিল না।

প্রসঙ্গত আর কয়েকদিনের মধ্যেই অনুরাগ কাশ্যপের ‘গুলাব জামুন’-এর শুটিং শুরু করবেন অভিষেক বচ্চন। এই সিনেমায় অভিষেকের বিপরীতে থাকছেন স্ত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন।


ঢাকা, বুধবার, সেপ্টেম্বর ২৬, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এইচ এই লেখাটি ১৮৪১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন