সর্বশেষ
শনিবার ৯ই ভাদ্র ১৪২৬ | ২৪ আগস্ট ২০১৯

কে হবেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৭’

শনিবার, সেপ্টেম্বর ২৯, ২০১৮

8_0.jpg
বিডিলাইভ ডেস্ক :

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৭’ আলোচনার পাশাপাশি বিভিন্ন কারণে সমালোচিত হয়েছে। এবার ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৮’ অনুষ্ঠিত হচ্ছে। প্রতিযোগীদের মধ্যে কার মাথায় উঠবে বিজয়ের মুকুট? কে হবেন এবারের আসরের সেরা সুন্দরী? এই প্রশ্নের উত্তর জানতে অপেক্ষা করতে হবে আর মাত্র একদিন।

আগামী ৩০ সেপ্টেম্বর বসুন্ধরা কনভেনশন সিটির রাজদর্শন হলে ডায়মন্ড ওয়ার্ল্ড মিস ওয়ার্ল্ড বাংলাদেশের গ্র্যান্ড ফাইনাল অনুষ্ঠিত হবে। নিশাত নাওয়ার সালওয়া, মনজিরা বাশার, ইশরাত জাহান সাবরিন, স্মিতা টুম্পা বাড়ৈ, আফরিন সুলতানা লাবণী, সুমনা নাথ অনন্যা, নাজিবা বুশরা, জান্নাতুল মাওয়া, শিরীন শিলা এবং জান্নাতুল ফেরদৌস ঐশী-এই ১০ সুন্দরীর মধ্য থেকে নির্বাচিত করা হবে এবারের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ। এবারের আসরে মূল বিচারকের দায়িত্ব পালন করছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী শুভ্রদেব, মডেল ও অভিনেত্রী তারিন, মডেল ও অভিনেতা খালেদ সুজন, মডেল ইমি, ব্যারিস্টার ফারাবী। ফাইনালের আইকন বিচারক হিসেবে থাকছেন মাইলস ব্যান্ডের শাফিন আহমেদ, হামিন আহমেদ এবং আনিসুল ইসলাম হিরু।

অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করবে এটিএন বাংলা। অনুষ্ঠানটি উপস্থাপনার দায়িত্বে আছেন ডিজে সনিকা ও আরজে নিরব।ফাইনালে চূড়ান্ত বিজয়ী ৭ ডিসেম্বর চীনে মূল পর্বে যোগদানের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন বলে আয়োজক সূত্রে জানা যায়। অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী বলেন, ‘সেপ্টেম্বরের মধ্যেই মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় নাম পাঠাতে হয়। তাই আমরা এর মধ্যেই অনুষ্ঠান শেষ করে এনেছি।আর এবার সব প্রস্তুতি ভালোভাবে সম্পন্ন হয়েছে। বিশ্বসেরার মুকুটের জন্য আমরাও দুর্দান্তভাবে লড়তে চাই।’

সূত্র: রাইজিংবিডি


ঢাকা, শনিবার, সেপ্টেম্বর ২৯, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এইচ এই লেখাটি ১১৩৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন