সর্বশেষ
শুক্রবার ৪ঠা শ্রাবণ ১৪২৬ | ১৯ জুলাই ২০১৯

নেইমারের জোড়া গোলে পিএসজির জয়

রবিবার, সেপ্টেম্বর ৩০, ২০১৮

16.jpg
বিডিলাইভ ডেস্ক :

দারুন ছন্দে নেইমার। এর সঙ্গে টানা ম্যাচ জিতে চলেছে পিএসজি। আর ধারাবাহিকভাবে গোল পাচ্ছেন দলের তারকা খেলোয়াড় নেইমারও। সর্বশেষ ফ্রেঞ্চ লিগ ওয়ানে পিএসজি ৩-০ গোলে হারায় নিসকে। ম্যাচে দুটো গোল আসে নেইমারের পা থেকে।

খেলার ২২ মিনিটের সময় ম্যাচের প্রথম গোল পান নেইমার। বক্সের বাইরে থেকে দুরপোষ্ট লক্ষ্য করে উড়ে আসার নেইমারের কোনাকুনি শট সোজা জালে। ম্যাচের ইনজুরি টাইমে নিজের দ্বিতীয় গোল করেন নেইমার।

প্রথমার্ধে ১-০ গোলে পিছিয়ে থাকা নিসের সমস্যা আরো বাড়িয়ে দেন পিএসজির একুনকু। দ্বিতীয়ার্ধের শুরুতেই পিএসজির লিড ২-০ করে দেন তিনি। ২ গোলে পিছিয়ে থাকার পর নিজ মাঠে গোল শোধের জন্য উড়েপড়ে লাগে নিস। কিন্তু পিএসজির গোলমুখ খুলতেই পারেনি তারা।

উল্টো ম্যাচের ৫৯ মিনিটের সময় নিসের ডিফেন্ডার সাইপ্রিয়েন লালকার্ড দেখে মাঠ ছাড়েন। দু’বার ফাউলের জন্য দুটো হলুদকাড দেখে মাঠ ছাড়তে বাধ্য হন তিনি। ১০ জন নিয়ে খেলা বাকিটা সময় নিসের একটাই কাজ হয়ে দাড়ায়- গোল ঠেকানো।

চলতি মৌসুমের শুরুটা দুর্দান্ত হয়েছে পিএসজির। টানা আট ম্যাচের সবকটিতেই জিতেছে তারা। ২৪ পয়েন্ট টেবিলের শীর্ষে তারাই। দ্বিতীয় স্থানে থাকা সেইন্ট এটিয়েনে তাদের চেয়ে ৯ পয়েন্ট পিছিয়ে!

নেইমারেরও বেশ ভালই যাচ্ছে চলতি মৌসুমটা। ক্লাব এবং জাতীয় দলের হয়ে এখন পর্যন্ত এই মৌসুমে করেছেন ১৩টি গোল। জাতীয় দল ও প্রীতি ম্যাচে ৬টি গোল। আর ক্লাব দল পিএসজির হয়ে ৭ টি গোল।


ঢাকা, রবিবার, সেপ্টেম্বর ৩০, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ১৫২০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন