সর্বশেষ
শুক্রবার ৩০শে অগ্রহায়ণ ১৪২৫ | ১৪ ডিসেম্বর ২০১৮

আওয়ামী লীগের গণসংযোগ শুরু আজ

সোমবার, অক্টোবর ১, ২০১৮

5.jpg
বিডিলাইভ ডেস্ক :

আগামী জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে প্রস্তুতির অংশ হিসেবে রাজধানীসহ সারাদেশে গণসংযোগ কর্মসূচি গ্রহণ করেছে আওয়ামী লীগ।

আজ সোমবার থেকে সপ্তাহব্যাপী গণসংযোগ কর্মসূচি ঘোষণা করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। প্রথম দিন রাজধানীর বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগ করবে আওয়ামী লীগের কেন্দ্রীয় চারটি প্রতিনিধিদল। আর সারা দেশে বিভিন্ন সংগঠনের বিভিন্ন পর্যায়ের শাখা কমিটি নিজেদের উদ্যোগে এ কর্মসূচি পালন করবে।

গতকাল রবিবার সন্ধ্যায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ধানমণ্ডিতে দলীয় সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ কর্মসূচি ঘোষণা করেন। এর আগে আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর এক বৈঠক অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে ৭ অক্টোবর পর্যন্ত গণসংযোগ কর্মসূচি ঘোষণা করে ওবায়দুল কাদের বলেন, ‘আজ থেকে গণসংযোগ কর্মসূচি শুরু হবে। এই কর্মসূচি গ্রাসরুট পর্যায়ে, মফস্বল-গ্রাম-ওয়ার্ড পর্যায়ে এই কর্মসূচি পালন করার নির্দেশনা দিয়েছি। ঢাকার মধ্যে চারটি টিমের নেতৃত্বে গণসংযোগ কর্মসূচি পালন করব।’

গতকাল রাতে আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের নেতাদের নিয়ে গঠিত চারটি টিম রাজধানীর ওয়ার্ডে ওয়ার্ডে গণসংযোগ কর্মসূচি পরিচালনা করবে।

দলটির চার যুগ্ম সাধারণ সম্পাদক—মাহবুবউল আলম হানিফ, ডা. দীপু মনি, জাহাঙ্গীর কবির নানক ও আব্দুর রহমান ওই চারটি টিমের নেতৃত্ব দেবেন।

কর্মসূচির প্রথম দিন আজ রাজধানীর কয়েকটি এলাকায় গণসংযোগ কর্মসূচি পালন করা হবে। বিকেল ৪টায় মাহবুবউল আলম হানিফের নেতৃত্বে ওয়ারী থানার তিনটি ওয়ার্ডে, সকাল সাড়ে ১১টায় ডা. দীপু মনির নেতৃত্বে গুলশান-২ কাঁচাবাজার এলাকা, বিকেল ৪টায় জাহাঙ্গীর কবির নানকের নেতৃত্বে মোহাম্মদপুর থানার তিনটি ওয়ার্ড ও বিকেল ৪টায় আব্দুর রহমানের নেতৃত্বে পল্টন থানার তিনটি ওয়ার্ডে গণসংযোগ কর্মসূচি পালন করা হবে।

সপ্তাহব্যাপী এই কর্মসূচি সমন্বয় করবেন দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।


ঢাকা, সোমবার, অক্টোবর ১, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ১৯০৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন