সর্বশেষ
শুক্রবার ১৬ই ফাল্গুন ১৪২৬ | ২৮ ফেব্রুয়ারি ২০২০

শুভশ্রীর সাদাকালো যে ছবিটি অন্তর্জালে ভাইরাল

মঙ্গলবার, অক্টোবর ২, ২০১৮

1082016165524_1201_.jpg
বিডিলাইভ ডেস্ক :

সামনেই দুর্গাপূজা। এবার পূজায় একঝাঁক ছবি মুক্তি পেলেও নেই রাজ-শুভশ্রীর কোনো ছবি। অবশেষে জল্পনার অবসান ঘটিয়ে কিছুদিন আগে একটি পূজার বিশেষ ভিডিওতে রাজ চক্রবর্তীর পরিচালনায় নজর কেড়েছেন শুভশ্রী গাঙ্গুলি।

ভিডিওতে গানের ছন্দে নাচতে দেখা গেছে শুভশ্রীকে। তবে সবকিছু ছাপিয়ে দর্শককে বিভোর করে রেখেছে সাবেক ক্রিকেট অধিনায়ক সৌরভ গাঙ্গুলির পারফরম্যান্স।

সৌরভ-শুভশ্রী ছাড়াও ভিডিওতে রয়েছেন মিমি চক্রবর্তী, জিৎ গাঙ্গুলি ও বনি সেনগুপ্ত। নাচ-গানে জমজমাট ভিডিওটি দর্শকদের পূজার আগেই পূজার আমেজ এনেছে।

শুভশ্রী ও রাজ চক্রবর্তী দুজনেই সামাজিক যোগাযোগমাধ্যমে অত্যন্ত সক্রিয়। তবে এবার শুভশ্রী যে ছবিটি শেয়ার করলেন, তা দেখে পাগলপাড়া অন্তর্জাল! ইনস্টাগ্রাম ও টুইটারে শেয়ার করা ওই ছবি কিছুক্ষণের মধ্যেই ভাইরাল হয়।


       

ছবিতে একটা ওভার সাইজড জামা পরে আয়নার সামনে বসে পোজ দিতে দেখা যাচ্ছে শুভশ্রীকে। এলোমেলো চুল, ওভার সাইজড টপের সঙ্গে পায়ে বুটজুতা ও দুই চোখজুড়ে মোহনীয়তার হাতছানি—এককথায় অসাধারণ দেখাচ্ছে শুভশ্রীকে।

সাদাকালো ছবিটি শেয়ার করার কিছুক্ষণের মধ্যেই বহু মানুষ লাইক ও কমেন্ট করেছেন। অভিনেত্রী শ্রাবন্তী, কৌশনী ও অন্যান্য অভিনেত্রীও ছবিতে লাইক দিয়েছেন। কমেন্ট করেছেন রাজ চক্রবর্তীও। আর শ্রাবন্তী লিখেছেন—‘হট’।

সূত্র : এনডিটিভি


ঢাকা, মঙ্গলবার, অক্টোবর ২, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১৩০৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন