সর্বশেষ
রবিবার ২রা পৌষ ১৪২৫ | ১৬ ডিসেম্বর ২০১৮

প্রধানমন্ত্রী চাইলে অবশ্যই নির্বাচন করবো: ফেরদৌস

মঙ্গলবার, অক্টোবর ২, ২০১৮

230821Kaler-kantho-2018-04-01-2.jpg
বিডিলাইভ ডেস্ক :

আসন্ন একাদশ সংসদ নির্বাচনে যশোর-৩ আসন থেকে আওয়ামীলীগের পক্ষ থেকে নির্বাচনে অংশ নেবেন চিত্রনায়ক ফেরদৌস আহমেদ। এমন খবর শোনা যাচ্ছে গত কয়েকদিন ধরেই। কিন্তু কোথাও ফেরদৌসের পক্ষ থেকে স্পষ্ট কোনো বক্তব্য পাওয়া যাচ্ছিলো না।

সুস্পষ্ট বক্তব্য না পাওয়ায় অনেকে বিষয়টিকে গুজব মনে করেছিলেন। এ প্রসঙ্গে মঙ্গলবার (২ অক্টোবর) দুপুরে চিত্রনায়ক ফেরদৌস জানান, আগামী সংসদ নির্বাচনে তিনি আওয়ামীলীগ থেকে সংসদ সদস্য প্রার্থী হতে ইচ্ছুক।

চারবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত এই নায়ক বলেন, প্রধানমন্ত্রী চাইলে অবশ্যই নির্বাচন করবো। তাঁর সম্মতির উপর নির্ভর করছে। তবে ব্যক্তিগতভাবে আমি নির্বাচনে অংশ নেওয়ার জন্য প্রস্তুত।

ফেরদৌস বলেন, দল থেকে এখনও আমাকে কিছুই বলেনি। তাই কিছুই চূড়ান্ত হয়। নেত্রী যদি মনে করেন আমি যোগ্য প্রার্থী, তিনি সবকিছু বিবেচনা করেই সিদ্ধান্ত নেবেন।

গত মাসের ২১ তারিখ জাতিসংঘ সাধারণ পরিষদের (ইউএনজিএ) ৭৩তম অধিবেশনে যোগ দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরসঙ্গী হয়ে আমেরিকায় গিয়েছিলেন চিত্রনায়ক ফেরদৌস। সঙ্গে ছিলেন আরেক চিত্রনায়ক রিয়াজ।

সফরকালে নির্বাচন নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে আলাপ হয়েছে কিনা জানতে চাইলে ফেরদৌস এ বিষয়ে এখনই কিছু বলতে চাননি। তিনি জানান, সময় হলেই সবকিছুই জানাবেন।

দুই বাংলার জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌসের জন্ম কুমিল্লা জেলার তিতাশ উপজেলায়। শোনা যাচ্ছে, তিনি নির্বাচনে লড়বেন যশোর-৩ সদর আসন থেকে। যশোর সদর এলাকায় ফেরদৌসের শ্বশুরবাড়ি। তার স্ত্রী তানিয়া ফেরদৌসের বাবা মরহুম আলী রেজা রাজু ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি।

তিনি সাংসদও ছিলেন ওই আসনের। তার পরিবর্তেই ফেরদৌস আওয়ামী লীগের প্রার্থী হবেন বলে শোনা যাচ্ছে। বর্তমানে ওই আসনের সাংসদ আওয়ামীলীগের কাজি নাবিল আহমেদ।

এদিকে চিত্রনায়ক ফেরদৌস অভিনীত ‘পবিত্র ভালোবাসা’ নামের একটি ছবি মুক্তি পেতে যাচ্ছে আগামী শুক্রবার (৫ অক্টোবর)। এ কে হোসেন পরিচালিত ওই ছবিতে আরো অভিনয় করেছেন মৌসুমী, মাহিয়া মাহি, রোকন (নবাগত) প্রমুখ। এই নায়কের আরেক ছবি ‘মেঘকন্যা’ রয়েছে মুক্তি অপেক্ষায়।

শুধু তাই নয়, নায়ক ফেরদৌস তার প্রযোজনা সংস্থা থেকে ‘গাঙচিল’ নামের আরেক ছবি নির্মাণ করতে যাচ্ছেন শিগগির। ফেরদৌস, পূর্ণিমা ও কলকাতার ঋতুপর্ণা থাকবেন ছবিতে। ছবিটি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের লেখা উপন্যাস থেকে পরিচালনা করছেন ইমতিয়াজ নেয়ামূল।

সূত্র: চ্যানেল আই অনলাইন


ঢাকা, মঙ্গলবার, অক্টোবর ২, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৬২৯৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন