সর্বশেষ
মঙ্গলবার ১লা শ্রাবণ ১৪২৬ | ১৬ জুলাই ২০১৯

বার্সার কঠিন পরীক্ষা আজ

বুধবার, অক্টোবর ৩, ২০১৮

Messi-1025512.jpg
বিডিলাইভ ডেস্ক :

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে আজ রাতে টটেনহ্যামের মুখোমুখি হবে শিরোপাপ্রত্যাশী বার্সেলোনা। ওয়েম্বলির এই ম্যাচ দিয়ে অক্টোবরের কঠিন সূচি শুরু হবে স্পানিশ চ্যাম্পিয়নদের।

অন্য ম্যাচগুলোয় মাঠে নামবে লিভারপুল, পিএসজি, ইন্টার মিলান এবং অ্যাটলেটিকো মাদ্রিদ। লিভারপুলকে আতিথ্য দেবে ন্যাপোলি। নিজেদের মাঠে পিএসজি খেলবে রেড স্টার বেলগ্রেডের বিপক্ষে। অ্যাটলেটিকো মাদ্রিদ মুখোমুখি হবে বেলজিয়ান ক্লাব ব্রুজের।

বার্সেলোনার জন্য এ মাসটা বেশ কঠিন। আজ রাতে টটেনহ্যামের বিপক্ষে খেলার পর ৭ অক্টোবর ভ্যালেন্সিয়ার মুখোমুখি হবে তারা। এরপর আন্তর্জাতিক ফুটবলের বিরতির পর প্রথম ম্যাচে খেলতে হবে সেভিয়ার বিপক্ষে। ২৪ অক্টোবর চ্যাম্পিয়ন্স লিগে ইন্টার মিলানের সাথে খেলার ঠিক চারদিন পর মৌসুমের প্রথম এল ক্লাসিকো খেলতে নামবে কাতালানরা।

লিওনেল মেসিদের দলের এই কঠিন সূচিকে আরও কঠিন করে তুলেছে তাদের সাম্প্রতিক ফর্ম এবং ইনজুরি-নিষেধাজ্ঞার সমস্যা। লা লিগায় শেষ তিনম্যাচে জয়হীন বার্সা ইংলিশ ক্লাব টটেনহ্যামের বিপক্ষে ডিফেন্ডার স্যামুয়েল উমতিতিকে পাচ্ছে না নিষেধাজ্ঞার কারণে। আগের ম্যাচে লাল কার্ড দেখা ফরাসি ডিফেন্ডার অবশ্য লিগামেন্টে চোট পেয়ে ছয় মাসের জন্য মাঠের বাইরে চলে গেছেন। এছাড়াও চোটের কারণে রাইটব্যাক সার্জি রবার্তোকেও পাচ্ছেন না কোচ আর্নেস্তো ভালভার্দে। ওয়েম্বলিতে তাই বড় পরীক্ষার মুখে পড়তে হবে বার্সাকে।


ঢাকা, বুধবার, অক্টোবর ৩, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ২৪৫১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন