সর্বশেষ
শুক্রবার ১৬ই ফাল্গুন ১৪২৬ | ২৮ ফেব্রুয়ারি ২০২০

অভিনেতা বিক্রমের ভাগ্য নির্ধারণ ৯ অক্টোবর

শুক্রবার, অক্টোবর ৫, ২০১৮

Bikram-L20170510152617.jpg
বিডিলাইভ ডেস্ক :

গত বছর এক গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হয় কলকাতার সুপারমডেল সোনিকা সিং চৌহানের। পরবর্তীতে এ ঘটনায় তার বন্ধু কলকাতার অভিনেতা বিক্রম চ্যাটার্জির বিরুদ্ধে অনিচ্ছাকৃত খুনের মামলা দায়ের করা হয়। সম্প্রতি এ মামলা থেকে অব্যাহতি চেয়েও তা পাননি বিক্রম। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

সংবাদমাধ্যমটি জানিয়েছে, কয়েকদিন আগে সোনিকা মামলা থেকে নিষ্কৃতি চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছিলেন অভিনেতা বিক্রম চ্যাটার্জি। এদিন মামলার শুনানি ছিল। শুনানিতে সরকারি আইনজীবী দাবি করেন, বিক্রমকে কিছুতেই এই মামলা থেকে রেহাই দেওয়া যাবে না। তার বান্ধবী সোনিকা সিং চৌহানের দুর্ঘটনাজনিত মৃত্যুর নেপথ্যে অন্যতম অভিযুক্ত বিক্রম। অভিযোগ প্রমাণের জন্য প্রয়োজনীয় তথ্য আদালতের হাতে রয়েছে। সময় আসলেই তা জানা যাবে। বিক্রমকে অব্যাহতি না দিয়ে ওই তথ্যপ্রমাণের নিরিখে তার বিরুদ্ধে সরাসরি খুনের মামলা রুজু করা হোক।

আইনজীবীর বক্তব্য শোনার পর বিচারক আগামী ৯ অক্টোবর এই মামলার পরবর্তী শুনানির দিন ধার্য করেন। ওই দিনই চূড়ান্ত রায় জানা যাবে বলেও প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে।

গত বছরের ২৯ এপ্রিল ভোররাতে দক্ষিণ কলকাতার রাসবিহারী অ্যাভিনিউ লেক মলের সামনে গাড়ি দুর্ঘটনায় মারা যান সোনিকা সিং চৌহান। এ সময় গাড়ি চালাচ্ছিলেন অভিনেতা বিক্রম চ্যাটার্জি। এরপর টালিগঞ্জ থানার পুলিশ ও কলকাতা পুলিশের ট্র্যাফিক বিভাগের পক্ষ থেকে বিক্রমের বিরুদ্ধে মামলা দায়ের হয়।

প্রথমে বিক্রমের বিরুদ্ধে গাফিলতির অভিযোগে মামলা দায়ের করা হয়। পরে ট্র্যাফিক আইন ভাঙা ও অনিচ্ছাকৃত খুনের মামলা দায়ের করে পুলিশ। দুর্ঘটনার সময় বিক্রমের গাড়ির গতিবেগ ঘণ্টায় ১০০ কিলোমিটারের বেশি ছিল বলে তদন্তে প্রমাণিত হয়। দুর্ঘটনায় আহত হওয়ার পর হাসপাতাল থেকে ছাড়া পেয়েই আলিপুর আদালত থেকে আগাম জামিন নেয় বিক্রম।

আগাম জামিন নিয়ে আত্মগোপন করেছিলেন বিক্রম। কিন্তু তাতে লাভ লাভ হয়নি। বরং গত বছর ৬ জুলাই গ্রেপ্তার করা হয় বিক্রম চ্যাটার্জিকে। তারপর টানা তিনমাস জেলে কাটাতে হয় তাকে। তিনমাস কারাভোগের পর বাড়ি ফিরেন এ অভিনেতা।


ঢাকা, শুক্রবার, অক্টোবর ৫, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ২১৫৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন