সর্বশেষ
শুক্রবার ৪ঠা কার্তিক ১৪২৫ | ১৯ অক্টোবর ২০১৮

শেষ মুহূর্তের গোলে নাটকীয় জয় ম্যান ইউ'র

রবিবার, অক্টোবর ৭, ২০১৮

3.jpg
বিডিলাইভ ডেস্ক :

কোচের চাকরি যায়-যায়। জয় নেই টানা চার ম্যাচে। এমন অবস্থায় ইংলিশ প্রিমিয়ার লিগে খেলতে নেমে নিউক্যাসলের বিপক্ষে শুরুতে ২-০ গোলে পিছিয়ে পড়েও শেষ পর্যন্ত ৩-২ গোলের জয় নিয়ে মাঠ ছেড়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। বড় ধরনের ঝামেলা থেকে হয়তো এই যাত্রায় বেঁচে গেলেন ম্যান ইউ বস হোসে মরিনহো।

গতকাল শনিবার নিউ ক্যাসেল ইউনাইটেডের বিপক্ষে ৩-২ গোলের জয় পেল ম্যানচেস্টার ইউনাইটেড।

প্রথমার্ধে দুই কিংবা তার বেশি গোলে পিছিয়ে পড়েও প্রিমিয়ার লিগে ম্যানইউর এটি সপ্তম জয়। ইংলিশ প্রিমিয়ার লিগের ইতিহাসে এভাবে পিছিয়ে পড়ে এত ম্যাচে জয়ের রেকর্ড অন্য কোনো দলের নেই।

নিউক্যাসল এদিন এগিয়ে যায় ম্যাচের ৭ মিনিটের সময়। গোল করেন কেনেডি। এরপর ১০ মিনিটের সময় মুটো আরেকটি গোল করে মরিনহোকে চিন্তায় ফেলে দেন। প্রথমার্ধে ০-২ গোলে পিছিয়ে থেকেই বিরতিতে যায় ম্যানইউ।

বিরতি থেকে ফিরে ৭০তম মিনিটে এক গোল শোধ দেন হুয়ান মাতা। ছয় মিনিট বাদে সমতা ফেরান এন্থনি মার্টিয়াল। আর জয়সূচক গোলটি করেন আলেক্সিস সানচেজ।

৮ ম্যাচে চার জয় ও এক ড্রয়ে ১৩ পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে আছে ম্যানচেস্টার ইউনাইটেড। নিউক্যাসল ইউনাইটেডের পয়েন্ট ২। ৭ ম্যাচ শেষে ১৯ পয়েন্ট নিয়ে শীর্ষে ম্যানসিটি। সমান ম্যাচে সমান পয়েন্ট নিয়ে দ্বিতীয় লিভারপুল। টটেনহ্যাম ৮ ম্যাচ শেষে ১৮ পয়েন্ট নিয়ে তৃতীয়।


ঢাকা, রবিবার, অক্টোবর ৭, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ১৩১০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন