সর্বশেষ
বৃহঃস্পতিবার ১৩ই আষাঢ় ১৪২৬ | ২৭ জুন ২০১৯

স্টাইলে মাকেও ছাড়িয়ে গেল ঐশ্বরিয়া কন্যা আরাধ্য

রবিবার, অক্টোবর ৭, ২০১৮

16.jpg
বিডিলাইভ ডেস্ক :

মায়ের চেয়ে এখনই মেয়ের গ্ল্যামার নাকি বেশি! বলিউডের জনপ্রিয় তারকা ঐশ্বরিয়ার ভক্তকূলও এ কথা অস্বীকার করেন না। এবার স্টাইল স্টেটমেন্টে মাকে টেক্কা দিল মেয়ে আরাধ্য। মা উপস্থিত এমন ফ্রেমের সব আকর্ষণ এক ঝটকায় নিজের পকেটে পুরল মোটে ছ’বছরের আরাধ্য!

সম্প্রতি একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন ঐশ্বরিয়া। ছবিতে দেখা যাচ্ছে, মেক আপ আর্টিস্ট মিকি কনট্রাক্টরের কপালে চুম্বন করছেন ঐশ্বর্যা। আর তার সামনে দাঁড়িয়ে অসাধারণ দক্ষতায় পাউট করছে আরাধ্য।

সেই ছবির নীচে ঐশ্বর্যা লেখেন, 'হ্যাপি বার্থডে মাই মাইকিং, লাভ ফরএভার।' সোশ্যাল সাইটে এটি ছড়িয়ে পড়তেই আরাধ্যর পোজ ও স্টাইল নিয়ে চর্চা শুরু হয়। লাইক ছাপিয়েছে ২ লক্ষেরও বেশি।

তবে এই ‘লাইক’-এর কারণ যে মূলত আরাধ্য- তা এই ছবিতে মন্তব্য দেখলেই বোঝা যায়। কেউ বা ছবির নীচে লিখেছেন, 'আরাধ্য’স পাউট ইজ সুপার কিউট’, কেউ লিখেছেন, ‘সো কিউট, অ্যাডোরেবল!'

সম্প্রতি 'ফ্যাশন উইকএন্ড ইন্টারন্যাশনাল ২০১৮' এ যোগ দিতে দোহায় উড়ে গিয়েছিলেন ঐশ্বরিয়া। সঙ্গে ছিল ছোট্ট আরাধ্য। মনীশ মালহোত্রার ডিজাইন করা পোশাক ও মিকি কনট্রাক্টরের মেক আপে ঐশ্বরিয়ার লাবণ্য যেন উপচে পড়ছিল।

সম্প্রতি মেক আপ আর্টিস্ট মিকির জন্মদিনেই ‘বার্থডে পোস্ট’ হিসাবে এই ছবি প্রকাশ্যে আনেন নায়িকা। ভালোবেসে এই ছবি মিকিকে উৎসর্গও করেন। তবে সেই ছবিতে এবার মায়ের গ্ল্যামার আর সৌন্দর্য্যকে পিছনে ফেলে দিল মেয়ে আরাধ্য।

এমনিতেই মায়ের খুব ঘনিষ্ঠ আরাধ্য। দেশ-বিদেশের নানা ট্যুর ও শুটিংয়েও মায়ের সঙ্গেই থাকে সে। এই সঙ্গগুণেই কি তার মধ্যে এত স্টাইল স্টেটমেন্ট তৈরি হচ্ছে? এ নিয়েও আলোচনা তুঙ্গে সোশ্যাল মিডিয়ায়।


ঢাকা, রবিবার, অক্টোবর ৭, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ২২৮৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন