সর্বশেষ
শনিবার ৭ই বৈশাখ ১৪২৬ | ২০ এপ্রিল ২০১৯

সালমানকে নিয়ে যা বললেন তনুশ্রী

রবিবার, অক্টোবর ৭, ২০১৮

photo-1538922004.jpg
বিডিলাইভ ডেস্ক :

যুক্তরাষ্ট্র থেকে ফিরেই অভিনেত্রী তনুশ্রী দত্ত ভারতের বিনোদন জগতে ঘূর্ণিঝড় তুলেছেন। ২০০৮ সালের একটি ঘটনা নিয়ে মুখ খোলেন এই নায়িকা, যে কারণে এত দিন রুপালি জগৎ থেকে দূরে সরে গিয়েছিলেন।

গত মাসে তনুশ্রী দত্ত অভিযোগ করেন, ২০০৮ সালে ‘হর্ন ওকে প্লিজ’ ছবির একটি আইটেম গানের শুটিং চলাকালে নানা পাটেকার তাঁকে যৌন হেনস্তা করেছিলেন। গতকাল শনিবার মুম্বাই পুলিশের কাছে লিখিত অভিযোগ দেন তনুশ্রী। ঘটনার সত্যতা জানতে পুলিশ তদন্ত শুরু করেছে।

প্রবীণ অভিনেতা নানা পাটেকারের বিরুদ্ধে করা তনুশ্রীর অভিযোগ অনেকে উড়িয়ে দিয়েছেন। অনেকে বলছেন, ১০ বছর পর ভারতে ফিরে নিজের প্রচারের জন্যই তনুশ্রী এমন করছেন।

রিপাবলিক টিভিকে দেওয়া সাক্ষাৎকারে তনুশ্রী দত্ত ওইসব মন্তব্যকারীর উদ্দেশে বলেন, ‘এভাবেই আমাকে ছোট করা হচ্ছে। বলা হচ্ছে, আমি এসব করছি বিগ বসে যাওয়ার জন্য। তোমার কি মনে হয় এটা বড় অর্জন? আমি তা মনে করি না। তুমি সালমান খানকে ঈশ্বর ভাবতে পার এবং বিগ বসকে স্বর্গ ভাবতে পার; আমি তা মনে করি না।’

বিগ বস ভারতের জনপ্রিয় রিয়েলিটি টিভি শোগুলোর একটি। এর সঞ্চালক বলিউড সুপারস্টার সালমান খান। গত মাসে এ শোর ১২তম মৌসুম শুরু হয়। অনেক আগেই থেকেই বলা হচ্ছে, বিগ বসের ঘরে তনুশ্রী দত্ত ও তাঁর বোন ইশিতা দত্ত থাকবেন।

তনুশ্রী দত্ত বলেন, বিগ বস বহুবার তাঁকে ডেকেছে, কিন্তু তিনি তাদের ফিরিয়ে দিয়েছেন। ‘এ বছর বিগ বস আমাকে কোটিবার ডেকেছে এবং আমি বারবার না বলেছি।

তনুশ্রী দত্ত-নানা পাটেকার বিতর্ক নিয়ে সম্প্রতি সালমান খানকে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, এ ব্যাপারে তিনি কিছু জানেন না। ‘কী ঘটেছে তা আগে জানতে ও বুঝতে দিন। আমি এখানে এবং নিশ্চিত যে আইনজীবীরা এটা চালনা করবেন। কী হতে চলেছে, তা আমাদের দেখে যেতে হবে। আমি এ বিষয়ে কিছুই জানি না।’


ঢাকা, রবিবার, অক্টোবর ৭, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৬২২০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন