সর্বশেষ
মঙ্গলবার ২৭শে অগ্রহায়ণ ১৪২৫ | ১১ ডিসেম্বর ২০১৮

১৩ মিনিটে এমবাপ্পের ৪ গোল!

সোমবার, অক্টোবর ৮, ২০১৮

4.jpg
বিডিলাইভ ডেস্ক :

মাত্র ১৩ মিনিট। এই অল্প সময়েই লিঁওর ওপর দিয়ে রীতিমত তান্ডব চালালেন তিনি। কিলিয়ান এমবাপ্পের চার গোলে লিঁওকে বিধ্বস্ত করেছে পিএসজি। গোল পেয়েছেন নেইমারও। এমবাপ্পে-নেইমারে লিঁওকে ৫-০ গোলে উড়িয়ে দিয়ে লিগে টানা ৯ ম্যাচ জিতে শীর্ষস্থান আরও মজবুত করল পিএসজি।

গতকাল রোববার ম্যাচের শুরুটা করেছিলেন নেইমার। ৯ মিনিটে তার পেনাল্টি থেকেই এগিয়ে যায় পিএসজি। এরপর প্রথমার্ধে কোনো গোল হয়নি। দ্বিতীয়ার্ধের ৬১ মিনিটে নিজের প্রথম গোল করেন এমবাপ্পে। বক্সের ভেতর বল পেয়ে বা পায়ের দারুণ এক শট নিয়েছিলেন, সেই শট পোস্টে লেগে জালে ঢুকলে ব্যবধান দ্বিগুণ হয়। এরপরেই শুরু এমবাপ্পে ঝড়।

পাঁচ মিনিট পর মারকুইনহোসের পাসে বল পেয়ে দ্বিতীয় গোল করেন এমবাপ্পে। ডান প্রান্ত থেকে বক্সের ভেতর পাস দিয়েছিলেন মারকুইনহোস, পা সামনে বাড়িয়ে আলতো ছোঁয়ায় বল জালে জড়ান এমবাপ্পে। হ্যাটট্রিক পূর্ণ করতে বেশি সময় নেননি। ৬৯ মিনিটে নেইমারের থ্রুতে দুই ডিফেন্ডারের মাঝে দিয়ে বল পান। এরপর তার সামনে ছিলেন শুধুই লিঁও গোলরক্ষক, তাকে বোকা বানাতে বেশি হ্যাপা পোহাতে হয়নি। এই গোলে মৌসুমের প্রথম হ্যাটট্রিক পান এমবাপ্পে। খবর- প্যাভিলিয়ন

৭৪ মিনিটে পিএসজিকে ৫-০ গোলে এগিয়ে দেন এমবাপ্পেই। বক্সের ভেতর থেকে শট নিয়েছিলেন নেইমার, তার শট ঠেকিয়ে দেন গোলরক্ষক। সেই বল যায় এমবাপ্পের পায়ে। ছয় গজ দূর থেকে গোল করতে আর ভুল করেননি। নিজের চতুর্থ গোল করে পিএসজির বড় জয়ও নিশ্চিত করেন।

৯ ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে সবার ওপরে আছে পিএসজি।


ঢাকা, সোমবার, অক্টোবর ৮, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ৪২৪৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন