সর্বশেষ
শুক্রবার ৩০শে অগ্রহায়ণ ১৪২৫ | ১৪ ডিসেম্বর ২০১৮

ময়মনসিংহে নান্দনিক ‘আলোক বর্তিকা’ উদ্বোধন

মঙ্গলবার, অক্টোবর ৯, ২০১৮

ppp.jpg
ময়মনসিংহ প্রতিনিধি :

ময়মনসিংহ মহানগরীর প্রবেশ মুখে কাঁচিঝুলি মোড়ে সৌন্দর্য বর্ধনের অংশ হিসেবে নান্দনিক এবং দৃষ্টিনন্দন ‘আলোক বর্তিকা’ উদ্বোধন করেছেন মহানগর আওয়ামীলীগের সহ-সভপতি মেয়র মো: ইকরামুল হক টিটু।

মঙ্গলবার (৯ অক্টোবর) ১২টায় ময়মনসিংহ পৌরসভার তত্ত্বাবধানে এবং বাংলাদেশ পাবলিসিটির সৌজন্যে নান্দনিক এবং দৃষ্টিনন্দন ‘আলোক বর্তিকা’ আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

পরে দোয়া ও মোনাজাতে অংশ নেন ৩নং ওয়ার্ড কাউন্সিলর মো: সাঈদ হোসেন, বাংলাদেশ পাবলিসিটি এর স্বত্তাধিকারী মোহাম্মদ মিজানুর রহমান, পৌরসভার প্রশাসনিক কর্মকর্তা আমিনুল ইসলাম জাহাঙ্গীর, বীর মুক্তিযোদ্ধা সেলিম সাজ্জাদসহ গণ্যমান্য বক্তিবর্গ উপস্থিত ছিলেন।

একটি আধুনিক ময়মনসিংহ নগর হিসেবে গড়ে তোলার প্রত্যয় ঘোষণা দিয়ে মেয়র মো: ইকরামুল হক টিটু বলেন, অবাধ, সুষ্ঠু এবং শান্তিপূর্ণভাবে মানুষ ভোট দিয়ে মেয়র নির্বাচিত করেছেন। ময়মনসিংহের মানুষ আমার উপর আস্থা রেখেছেন। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের উপর আস্থা রেখেছেন।

তিনি বলেন, কথা নয় একজন কর্মচারী হিসাবে সমস্যা সমাধানের মাধ্যমে মানুষের আস্থার প্রতিদান দিতে চাই এবং ময়মনসিংহ একটি আধুনিক ও পরিকল্পিত নগর হিসেবে গড়ে তুলতে চাই।  


ঢাকা, মঙ্গলবার, অক্টোবর ৯, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৭২১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন