সর্বশেষ
শুক্রবার ৪ঠা কার্তিক ১৪২৫ | ১৯ অক্টোবর ২০১৮

নোবিপ্রবিসাসের উপাচার্যের সাথে সৌজন্য সাক্ষাৎ

মঙ্গলবার, অক্টোবর ৯, ২০১৮

ড়ড়ড়ড়ড়.jpg
নোবিপ্রবি প্রতিনিধি :

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) উপাচার্য প্রফেসর ড.এম অহিদুজ্জামানের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকদের সংগঠন নোবিপ্রবি সাংবাদিক সমিতির (নোবিপ্রবিসাস) সাংবাদিকবৃন্দ।

সোমবার(৮ সেপ্টেম্বর) রাত ৮টায় ভিসি অফিসের কনফারেন্স রুমে উপাচার্যের সাথে সাক্ষাৎ করেন নোবিপ্রবিসাসের সাংবাদিকবৃন্দ। এতে নোবিপ্রবিসাসের সভাপতি নাজমুস সাকিব সাদী, সাধারণ সম্পাদক কামরুল হাসান শাকিম, দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম মহিম ও প্রচার সম্পাদক ওহী আলম সহ সাংবাদিক সমিতির সকল সদস্য উপস্থিত ছিলেন।

এসময় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য হিসেবে সফলতার সাথে তিন বছর পূর্তি উপলক্ষে প্রফেসর ড. এম অহিদুজ্জামান স্যারকে ফুলেল শুভেচ্ছা জানান সাংবাদিক সমিতির সদস্যবৃন্দ। সেইসাথে গত তিনবছরে বিশ্ববিদ্যালয়ের ভৌত ও অবকাঠামোগত উন্নয়নে অগ্রণী ভূমিকা পালনের জন্য উপাচার্য প্রফেসর ড.এম অহিদুজ্জামান স্যারকে বিশেষ ধন্যবাদ জানান উপস্থিত সাংবাদিকবৃন্দ।

এসময়ে বিশ্ববিদ্যালয়, ভর্তি পরীক্ষা ও সমসাময়িক নানা বিষয় নিয়ে উপস্থিত সাংবাদিকের কাছে নিজের মতামত তুলে ধরেন উপাচার্য মহোদয়। তিনি বলেন, "নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শুধু বাংলাদেশের নয়, একসময় সারা বিশ্বের অন্যতম সেরা একটি বিশ্ববিদ্যালয় হিসেবে স্বীকৃতি লাভ করবে। সেই লক্ষ্য নিয়েই আমরা কাজ করে যাচ্ছি"

আসন্ন ভর্তি পরীক্ষাকে কেন্দ্র করে ভর্তিচ্ছু কোনো পরীক্ষার্থী যাতে কোনোপ্রকার হয়রানির শিকার না হয় পরীক্ষাকালীন সময়ে সেব্যাপারে প্রশাসনের পক্ষ থেকে সর্বাত্মক পদক্ষেপ গ্রহন করা হবে বলে সাংবাদিকদের জানান তিনি।

বিশ্ববিদ্যালয়ের আবাসন ও পরিবহন সমস্যা নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে উপাচার্য বলেন, 'নির্মাণাধীন ২টি ছাত্রীহলের কাজ প্রায় শেষ পর্যায়ে। অতিদ্রুত হল ২টিতে ছাত্রী উঠানো হবে। আর অতিশীঘ্রই বিশ্ববিদ্যালয়ের পরিবহনে যুক্ত হবে নতুন ৪টি বাস। এর মধ্যে ১টি বাস চলতি মাসেই যুক্ত হবে বিশ্ববিদ্যালয়ের পরিবহন শাখায়।'


ঢাকা, মঙ্গলবার, অক্টোবর ৯, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১০৪৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন