সর্বশেষ
মঙ্গলবার ৪ঠা পৌষ ১৪২৫ | ১৮ ডিসেম্বর ২০১৮

মধ্য রাতে অপুকে চমকে দিলেন বন্ধুরা

বৃহস্পতিবার, অক্টোবর ১১, ২০১৮

Apu_Biswas_120181011083151.jpg
বিডিলাইভ ডেস্ক :

এক দশকেরও বেশি সময় ধরে ঢালিউডে কাজ করছেন অপু বিশ্বাস। এ পর্যন্ত ৮০টি চলচ্চিত্রে অভিনয় করেছেন এই নায়িকা। দর্শকদের উপহার দিয়েছেন ব্যবসাসফল সিনেমা। ১১ অক্টোবর বগুড়ায় জন্মগ্রহণ করেন অপু বিশ্বাস।

এবার জন্মদিন উপলক্ষে অপু বিশ্বাস তেমন কোনো আয়োজন না করলেও তার বন্ধুরা তাকে জন্মদিনে চমক দিতে ভুল করেননি। বিশেষ এ দিনে হঠাৎ তাকে চমকে দেন তার নাচের বন্ধুরা।

ঠিক রাত ১২ এক মিনিটে মেক ওভার জাহিদ খানের রাজধানীর নিকেতনে তার বাসায় অপুর জন্মদিন উদযাপন করেন। এ সবের কিছুই জানতেন না অপু। হঠাৎ নৃত্যশিল্পী ও কোরিওগ্রাফার ইভান শাহরিয়ার সোহাগ ও মেক ওভার জাহিদ খান অপুকে ফোন করে তাদের বাসায় নিয়ে আসেন। এসে রীতিমতো চমকে যান অপু। জন্মদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, চিত্রনায়ক ফেরদৌস, মডেল আপন, গৌতম সাহাসহ কয়েকজন সাংবাদিক।

এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, আমার বন্ধুরা আমাকে যে ভালোবাসা দিয়েছে তা কখনো ভুলবার নয়। ওদের এ আয়োজন দেখে আমি মুগ্ধ হয়েছি। ওদের এই ট্রিটের জন্য মোটেও প্রস্তুত ছিলাম না। জন্মদিনের এমন আয়োজনের জন্য সোহাগ, জাহিদ খানসহ সবাইকে ধন্যবাদ। আমি ওদের কাছে কৃতজ্ঞ।


ঢাকা, বৃহস্পতিবার, অক্টোবর ১১, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৮০৩০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন