সর্বশেষ
বৃহঃস্পতিবার ৮ই অগ্রহায়ণ ১৪২৫ | ২২ নভেম্বর ২০১৮

২ কোম্পানির ডিভিডেন্ড ঘোষণা

শুক্রবার, অক্টোবর ১২, ২০১৮

Share.jpg
বিডিলাইভ ডেস্ক :

পুঁজিবাজারে তালিকাভুক্ত ২ কোম্পানি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করেছে। কোম্পানিগুলির পরিচালনা পর্ষদের সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

এনভয় টেক্সটাইল:

পুঁজিবাজারে তালিকাভুক্ত এনভয় টেক্সটাইল লিমিটেডের ১২ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। এর মধ্যে ১০ শতাংশ নগদ এবং ২ শতাংশ বোনাস লভ্যাংশ। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

৩০ জুন, ২০১৮ সালের সমাপ্ত হিসাব বছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে এ লভ্যাংশ ঘোষণা করেছে কোম্পানির পর্ষদ। আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ১ পয়সা এবং শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৩৮ টাকা ১ পয়সা।

কোম্পানির বার্ষিক সাধারন সভা (এজিএম) আগামী ২০ ডিসেম্বর রাজধানীর পান্থপথ সামারাই কনভেনশন সেন্টারে সকাল ১০ টায় অনুষ্ঠিত হবে। লভ্যাংশ সংক্রান্ত রেকর্ড ডেট আগামী ১৪ নভেম্বর নির্ধারন করা হয়েছে।

ন্যাশনাল টি:

পুঁজিবাজারে তালিকাভুক্ত ন্যাশনাল টি কোম্পানি লিমিটেড ২২ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। এর পুরোটাই নগদ। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

৩০ জুন, ২০১৮ সালের সমাপ্ত হিসাব বছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে এ লভ্যাংশ ঘোষণা করেছে কোম্পানির পর্ষদ। আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১৬ টাকা ৮ পয়সা এবং শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৫৩ টাকা ২৭ পয়সা।

কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২২ ডিসেম্বর রাজধানীর কারওয়ানবাজার টিসিবি অডিটরিয়ামে সকাল সাড়ে ১০ টায় অনুষ্ঠিত হবে। লভ্যাংশ সংক্রান্ত রেকর্ড ডেট আগামী ১২ নভেম্বর নির্ধারণ করা হয়েছে।


ঢাকা, শুক্রবার, অক্টোবর ১২, ২০১৮ (বিডিলাইভ২৪) // উ জ এই লেখাটি ১৫৮৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন