সর্বশেষ
শুক্রবার ৪ঠা শ্রাবণ ১৪২৬ | ১৯ জুলাই ২০১৯

‘হাউসফুল-ফোর’ থেকে সরে গেলেন নানা পাটেকার

শনিবার, অক্টোবর ১৩, ২০১৮

449615-408798-nana.jpg
বিডিলাইভ ডেস্ক :

পরিচালক সাজিদ খানের পর এবার হাউসফুল-ফোর সিনেমা থেকে সরে গেলেন অভিনেতা নানা পাটেকার। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

নানা পাটেকারের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ তোলেন বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্ত। ২০০৮ সালে হর্ন ওকে প্লিজ সিনেমার সেটে তাকে এ অভিনেতা হেনস্তা করেন বলে অভিযোগ তোলেন তনুশ্রী। এরপর থেকে অনেকেই নিজেদের সঙ্গে ঘটে যাওয়া নানা ঘটনা তুলে ধরা শুরু করেন। বলিউডের অনেক নায়িকা।

হাউসফুল-ফোর সিনেমায় একজন গজল শিল্পীর চরিত্রে দেখা যেত নানা পাটেকারকে। সিনেমাটির শুটিংয়ে অংশও নিয়েছেন এ অভিনেতা। এমনকি তার অংশের শুটিং শেষও করেছেন তিনি। তবে তিনি আর সিনেমাটিতে থাকছেন না বলে জানা গেছে।

নানা পাটেকরের ছেলে মল্লার পাটেকারের এক বিবৃতির বরাত দিয়ে সংবাদমাধ্যমটির প্রতিবেদনে বলা হয়েছে, অক্ষয় কুমার হাউসফুল-ফোর সিনেমার শুটিং বন্ধের ঘোষণা দেয়ার পর সিনেমাটি থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন নানা পাটেকার। এ অভিনেতা মনে করছেন এ মুহূর্তে তার সিনেমাটি থেকে সরে যাওয়া উচিৎ। পাশাপাশি সিনেমা ও এর সঙ্গে সংশ্লিষ্টদের জন্য শুভ কামনাও জানিয়েছেন এ অভিনেতা।

গতকাল শুক্রবার অক্ষয় কুমার হাউসফুল-ফোর সিনেমার শুটিং বন্ধের সিদ্ধান্ত নেন। অক্ষয়ের এ সিদ্ধান্তের পর পরিচালকের আসন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন সাজিদ খান।


ঢাকা, শনিবার, অক্টোবর ১৩, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১৯৬০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন