সর্বশেষ
সোমবার ৫ই অগ্রহায়ণ ১৪২৫ | ১৯ নভেম্বর ২০১৮

যোধপুরেই গাঁটছড়া বাঁধছেন নিক-প্রিয়ঙ্কা?

রবিবার, অক্টোবর ১৪, ২০১৮

10.png
বিডিলাইভ ডেস্ক :

গত আগস্টে পাঞ্জাবী রীতি (রোকা) মেনে এনগেজমেন্ট সেরে ফেলেছিলেন প্রিয়ঙ্কা চোপড়া ও নিক জোনাস। সে দিন ভারতীয় পোশাকে নিক নজর কেড়েছিল সকলের। কিন্তু কবে বিয়ে ও কোথায় বিয়ে, তা নিয়ে একটা রহস্য দানা বেঁধেছিল। সেই রহস্যের ওপর থেকে পর্দা সরালো নিক ও প্রিয়ঙ্কার ভারত সফর।

ভারতীয় সংবাদ মাধ্যম আনন্দবাজার পত্রিকার প্রকাশিত এক প্রতিবেদনে জানা যায়, আগামী নভেম্বরেই বিয়ে করবেন এই দুই সেলেব। নভেম্বরের মাঝামাঝি কিংবা শেষ সপ্তাহেই যোধপুরের উমেধ ভবনেই নাকি বসছে এই মেগা বিয়ের আসর। প্রিয়ঙ্কার পরিবার ঘনিষ্ঠ একটি সূত্রের তরফে দাবি করা হয়েছে, উৎসবের মৌসুমে (দীপাবলি) শেষ হলেই বিয়ের দিন প্রকাশ্যে আসতে পারে।

সাম্প্রতিক অতীতে ভারত সফরে এসে সময় যোধপুরের উমেধ ভবন নাকি রেইকি করে গিয়েছেন এই কাপল। তারপরই সিদ্ধান্ত নেওয়া হয়েছে উমেধ ভবন-ই হবে প্রিয়ঙ্কা-নিকের ডেসটিনেশন ওয়েডিং। আমন্ত্রিত হিসেবে সীমিত সংখ্যক অতিথি থাকবেন।

মূলত যারা চোপড়া পরিবার ঘনিষ্ঠ এবং বলিউডে প্রিয়ঙ্কার সহকর্মী, তারাই থাকবেন তালিকায়। পাশাপাশি নিউ ইয়র্ক থেকে তার হলিউডের বন্ধু-বান্ধব ও নিকের আত্মীয় পরিজনরা উপস্থিত থাকবেন উমেধ ভবনে। সব মিলিয়ে দু’শো জনের একটি প্রাথমিক তালিকা তৈরি করা হয়েছে বলে জানা গিয়েছে।

চোপড়া পরিবার ঘনিষ্ঠ একটি সূত্র দাবি করেছে, বিয়ের আগে নিউ ইয়র্কে ব্রাইডাল শাওয়ারে অংশগ্রহণ করতে দেখা যাবে প্রিয়ঙ্কাকে।


ঢাকা, রবিবার, অক্টোবর ১৪, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ১০৯৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন