সর্বশেষ
সোমবার ৫ই অগ্রহায়ণ ১৪২৫ | ১৯ নভেম্বর ২০১৮

সুখবর নিয়ে দেশে ফিরলেন সাকিব

রবিবার, অক্টোবর ১৪, ২০১৮

Sakib20181014130027.jpg
বিডিলাইভ ডেস্ক :

শঙ্কা নিয়ে অস্ট্রেলিয়ায় গিয়েছিলেন সাকিব আল হাসান। সেখানে মিলল উন্নত চিকিৎসা। ডাক্তারি রিপোর্ট ভালো আসায় চিন্তামুক্ত হলেন। সাকিব দেশে ফিরলেন হাসিমুখে।

রোববার বিমানবন্দরে নেমেই দিলেন সুখবর। সাকিব জানালেন, ব্যথা অনুভব না হলে এবং হাতের শক্তি ফিরে পেলে দ্রুতই মাঠে ফিরতে পারবেন তিনি। তবে হাতের শক্তি ফিরে না পেলে ও ব্যথা না কমলে কতদিন অপেক্ষা করতে হবে, তা জানা নেই তারও।

চলতি বছরের শুরুতে ঘরের মাঠে ত্রিদেশীয় টুর্নামেন্টের ফাইনালে শ্রীলংকার বিপক্ষে ফিল্ডিংয়ে বাঁ হাতের কনিষ্ঠা আঙুলে চোট পান সাকিব। পরে ব্যথানাশক ইনজেকশন নিয়ে ওয়েস্ট ইন্ডিজ সফর করেন সাকিব। তবে ব্যথা বাড়ায় এবং আঙুলে পুঁজ জমে ইনফেকশন হওয়ায় সদ্য সমাপ্ত এশিয়া কাপ শেষ না করেই ২৬ সেপ্টেম্বর দেশে ফেরেন তিনি। পর দিনই রাজধানীর অ্যাপোলো হাসপাতালে ভর্তি হন সাকিব। সেখানকার চিকিৎসকরা জানান, তার ক্ষতে ইনফেকশন হয়ে পুঁজ জমে গেছে। তাৎক্ষণিক প্রায় ৬০-৭০ মিলিগ্রাম পুঁজ বের করা হয়। সেই সঙ্গে জানান দেশসেরা ক্রিকেটারের আঙুল কখনই পুরোপুরি সেরে উঠবে না।

ফলে বিশেষজ্ঞ চিকিৎসক ডেভিড হয়ের পরামর্শ নিতে ৫ অক্টোবর পাড়ি জমান অস্ট্রেলিয়ার মেলবোর্নে। সেখানে বিশেষজ্ঞ চিকিৎসকের তত্ত্বাবধানে সপ্তাহখানেক হাসপাতালে কাটান সাকিব। গেল শুক্রবার হাসপাতাল থেকে ছাড়া পান তিনি। আজ দেশে ফিরলেন। সুখবর নিয়েই দেশে ফিরেছেন তিনি।


ঢাকা, রবিবার, অক্টোবর ১৪, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১৮৭৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন