সর্বশেষ
সোমবার ৫ই অগ্রহায়ণ ১৪২৫ | ১৯ নভেম্বর ২০১৮

বাকৃবিতে ‘ট্রেইল ব্লেজার-১’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন-টিম ইউটোপিয়ান্স

রবিবার, অক্টোবর ১৪, ২০১৮

BKB.jpg
বাকৃবি প্রতিনিধি :

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) ‘ট্রেইল ব্লেজার-১’ শীর্ষক ব্যবসা পরিকল্পনা প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে টিম ‘দ্যা ইউটোপিয়ান্স। প্রথম ও দ্বিতীয় রানার্স আপ হয়েছে যথাক্রমে টিম ট্রিনিটি এবং টিম ট্রাই-অ্যাঙ্গেল।

শনিবার (১৩ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের সৈয়দ নজরুল ইসলাম সম্মেলন কক্ষে বিকাল ৫টার দিকে ওই ব্যবসা পরিকল্পনা প্রতিযোগিতার আয়োজন করে বাকৃবি ক্যারিয়ার ক্লাব।

ব্যবসা পরিকল্পনা প্রতিযোগিতায় বিভিন্ন রাউন্ড পার করে ফাইনাল রাউন্ডে বাকৃবি শিক্ষার্থীদের মোট পাঁচটি টিম উত্তীর্ণ হয়। ফাইনাল রাউন্ডে টিম ‘ট্রিনিটি’, ‘ট্রাই-অ্যাঙ্গেল’, ‘ট্রাইফ্যাকটা’, ‘পূর্বাশা’ এবং ‘ইউটোপিয়ান্স’ অংশগ্রহণ করেন।

বিচারকদের রায়ে পাঁচটি টিমের মধ্যে টিম ইউটোপিয়ান্স চ্যাম্পিয়ন হয়। টিম ইউটোপিয়ান্স এর সদস্যরা হলেন রৌমিকা জাহান প্রমী, জুবায়ের আল ইসলাম এবং নাবিল তাহমিদ রুশদ। ট্রিনিটি টিমে ছিলেন সাদিয়া, প্রভা ও নাবিলা এবং টিম ট্রাই-অ্যাঙ্গেলে ছিলেন ইভা,রাফিত ও নুসাইফা।

ব্যবসা পরিকল্পনা প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠানে প্রকল্প প্রধান এবং জীনতত্ত্ব ও উদ্ভিদ প্রজনন বিভাগের অধ্যাপক ড. লুৎফুল হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক ড. মো. ছোলায়মান আলী ফকির।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিন কাউন্সিলের আহ্বায়ক অধ্যাপক ড. গিয়াস উদ্দিন আহমেদ এবং টোয়েন্টে বিশ্ববিদ্যালয়ের ইন্টারন্যাশনাল এন্টারপ্রিনিউরশিপ ডেভেলপমেন্ট স্পেশালিষ্ট বিন মোরার।

বিজয়ীদের মাঝে পুরষ্কার তুলে দেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক ড. মো. ছোলায়মান আলী ফকির।


ঢাকা, রবিবার, অক্টোবর ১৪, ২০১৮ (বিডিলাইভ২৪) // উ জ এই লেখাটি ১৩৯৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন