সর্বশেষ
বৃহঃস্পতিবার ১৩ই আষাঢ় ১৪২৬ | ২৭ জুন ২০১৯

সোমবারের রাশিফল

সোমবার, অক্টোবর ১৫, ২০১৮

1.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ১৫ অক্টোবর, ২০১৮। জেনে নিন আপনার আজকের রাশিফল-

মেষ রাশি (২১ মার্চ - ২০ এপ্রিল):

সংসারে সুখ শান্তি বজায় থাকবে। ব্যবসায় বা কর্মক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন এবং খুব বুঝে কথা বলুন। আজ সারাদিন হিসেবি ভাবে থাকলেও খরচ হতে পারে। শারীরিক ক্ষমতা অনুযায়ী কাজ করুন। পিতার অসুস্থ হওয়ার সম্ভাবনা আছে।  আজ ব্যবসায় চাপ বৃদ্ধির সঙ্গে লাভ ভাল থাকবে। জীবনের মূল্যবান কোনও সিদ্ধান্ত আজ নিতে হতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল - ২১ মে):

আজ সারা দিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে কলহ বাধতে পারে। অতিরিক্ত পরিশ্রমে রক্তচাপ বৃদ্ধি পেতে পারে। অতিরিক্ত খরচের জন্য ঋণ হতে পারে। আজ সতর্ক না থাকলে কর্মক্ষেত্রে সন্মানহানি হওয়ার যোগ আছে। কোনও মহৎ ব্যক্তি আপনাকে যেচে উপকার করতে পারে। চাকরিতে বদলি হওয়ার যোগ দেখা যাচ্ছে।

মিথুন রাশি (২২ মে – ২১ জুন):

ব্যবসায়ীদের ব্যবসায় অগ্রগতি লক্ষ্য করা যাচ্ছে। উচ্চশিক্ষার দিকে সময় বিশেষ ভাল নয়। মায়ের শারীরিক অবনতি। ব্যবসার জন্য দূরে যেতে হতে পারে। নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা সফল হতে পারে। বাড়ির কোনও ব্যাপারে বেশি গুরুত্ব না দেওয়াই ভাল। পরিশ্রম করেও তার ফল স্বরূপ কিছু পাবেন না।

কর্কট রাশি (২২ জুন – ২২ জুলাই):

যারা বিবাহের কথা ভাবছেন, তাদের জন্য খুব শুভ সময় আসছে। পদার্থবিদ্যা নিয়ে লেখাপড়া করছেন যারা, তারা সাফল্য পাবেন।  সংসারে অশান্তি মিটে যাবে। বাড়িতে স্বামী, স্ত্রী বিবাদের জন্য মানসিক চাপ বাড়তে পারে। চাকরির পদোন্নতিতে বিদেশ যাত্রার যোগ দেখা যাচ্ছে। শরীরে কোথাও চোট লাগতে পারে।

সিংহ রাশি (২৩ জুলাই - ২৩ আগস্ট):

অপ্রিয় সত্যি কথা বলায় বিপত্তি আসতে পারে। প্রেমে আজ অশান্তি বাড়তে পারে। মাথার যন্ত্রণা বৃদ্ধি পেতে পারে। কর্মস্থান পরিবর্তন হতে পারে। মানসিক দিক থেকে আজ কারও কাছে অপদস্ত হতে পারেন। কর্মস্থলে ঝামেলা কেটে যেতে পারে। আজ বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন। বাড়িতে অতিথি সমাগমে মনে আনন্দ।

কন্যা রাশি (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর):

সংসারে প্রচুর ব্যয় হতে পারে। মামলা মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা। স্নায়বিক ভোগান্তির যোগ।  ভাল সঙ্গে থাকার জন্য মানসিক আনন্দ বৃদ্ধি। প্রেমের বাধা মিটে গিয়ে সুখের সময় আসতে চলেছে। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। ভুল কোনও সিদ্ধান্ত আপনার ভাল সময়কে নষ্ট করতে পারে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর):

বুদ্ধির জোরে শত্রু জয়। ভাই বোনে সম্পত্তির ব্যাপারে কোনও বিবাদ হতে পারে। প্রেমের কোনও সম্পর্কে উন্নতি হতে পারে। বাড়িতে কোনও অতিথি আসতে পারে। দুপুরের পরে আর্থিক ব্যাপারে চাপ বাড়তে পারে। শত্রুর জন্য কোনও ক্ষতি হতে পারে। বুদ্ধির ভুলের জন্য কোনও চাপ আসতে পারে।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর – ২২ নভেম্বর):

চাকরির কোনও শুভ যোগাযোগ আসতে পারে। পিতার সঙ্গে কোনও তর্ক হওয়ার জন্য মন খারাপ। আজ ভ্রমণে কোনও বাধা আসতে পারে। সারাদিন কোনও প্রিয়জনের সঙ্গে থাকার জন্য মনে আনন্দ। খেলাধূলার দিকে শুভ পরিবর্তন। আজ সম্মান নষ্ট হওয়ার সম্ভাবনা। সারাদিন কোনও কাজে ব্যস্ত হতে হবে।

ধনু রাশি (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর):

ব্যবসায় কোনও বাড়তি যোগাযোগ হতে পারে। দুপুরের পরে কিছু পাওনা আসতে পারে। সম্পত্তির ব্যাপারে কোনও চাপ বৃদ্ধি পেতে পারে। অপরের কোনও উপকারের জন্য খরচ বৃদ্ধি পেতে পারে। ব্যবসায় কিছু উন্নতি হতে পারে। সংসারে শান্তি থাকবে। চাকরির স্থানে জটিলতা বাড়তে পারে। বেশি কথা বলবার জন্য বিবাদ বৃদ্ধি।

মকর রাশি (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি):

আইনি কোনও কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে। বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। বাড়িতে কোনও বিবাদের জন্য মানসিক কষ্ট। বিবাহের ব্যাপারে কোনও যোগাযোগ আসতে পারে। বাড়তি কিছু খরচ হওয়ার সম্ভাবনা। পেটের কোনও সমস্যা বাড়তে পারে। কোনও কাজে বার বার চেষ্টা করা বৃথা হবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি):

কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। তবে বিবাহ জীবনে কোনও সুখের খবর আসতে পারে। আর্থিক ব্যাপারে কোনও সুবিধা হতে পারে। আজ সকালের দিকে কোনও খরচ বাড়তে পারে। শিক্ষকদের জন্য কোনও শুভ পরিবর্তন হতে পারে। প্রেমের ব্যাপারে কোনও চাপ আসতে পারে। দূরে ভ্রমণ হতে পারে। আজ একটু সাবধানে থাকুন, কোনও বিপদ আসতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ):

নতুন কোনও বন্ধুর জন্য মনে আনন্দ। স্ত্রীর কোনও কাজের জন্য মনে শান্তি মিলতে পারে। আর্থিক চাপ থাকবে। ব্যবসায় ভাল কিছু ঘটতে পারে। চাকরির স্থানে কোনও উন্নতির যোগাযোগ হতে পারে। পড়াশোনায় সুনাম বৃদ্ধি পেতে পারে। গান বাজনা নিয়ে যারা কাজ করেন তাদের জন্য কোনও ভাল সুযোগ আসতে পারে।


ঢাকা, সোমবার, অক্টোবর ১৫, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ৯৩১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন