সর্বশেষ
সোমবার ৫ই অগ্রহায়ণ ১৪২৫ | ১৯ নভেম্বর ২০১৮

মঙ্গলবারের রাশিফল

মঙ্গলবার, অক্টোবর ১৬, ২০১৮

8.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ১৬ অক্টোবর, ২০১৮। জেনে নিন আপনার আজকের রাশিফল-

মেষ রাশি (২১ মার্চ - ২০ এপ্রিল):

আজ সারা দিন অক্লান্ত পরিশ্রম করলেও আর্থিক অবস্থার খুব একটা উন্নতি হবে না। আজ দুপুরের পরে  দাম্পত্যে দিক সুখেই কাটবে। বাড়তি কিছু পাওনার আশায় ক্ষতি হতে পারে। সন্তানদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। সকালের দিকে স্ত্রী বিবাদ। ব্যবসায় বা অন্য কোনও  কাজে বাড়তি বিনিয়োগ না করাই শ্রেয়।

বৃষ রাশি (২১ এপ্রিল - ২১ মে):

আত্মীয়ের সঙ্গে দেখা হওয়ার সুযোগ হতে পারে। বিদ্যার্থীদের সময়টা ভাল নয়। বন্ধুদের ব্যবহারে মনে দুঃখ পেতে পারেন। নিজের ভাল বুদ্ধি দিয়ে কর্মস্থানে উন্নতি। যানবাহন বা জমি কোনও কিছু কেনার আগে ভাবনা চিন্তা করা প্রয়োজন। সম্পত্তির ব্যাপারে কোনও খরচ বাড়তে পারে। সঞ্চয়ের ব্যাপারে বিশেষ নজর দেওয়া উচিত।

মিথুন রাশি (২২ মে – ২১ জুন):

বাড়িতে নতুন অতিথি আসতে পারে।  আজ কোনো বিশ্বাসযোগ্য মানুষ আপনাকে ঠকাতে পারে। ন্যায্য পাওনা আদায় করতে গিয়ে অশান্তি হতে পারে। উচ্চপদস্থ কোনও চাকরির খোঁজ আসতে পারে।  চাকরির স্থানে উন্নতির সুযোগ আসতে পারে। কোনও পুরনো শত্রু নতুন করে আপনার ক্ষতি করতে পারে। জলপথে ভ্রমণের সুযোগ আসতে পারে।

কর্কট রাশি (২২ জুন – ২২ জুলাই):

বিপদে আত্মরক্ষা নিজেকেই করতে হবে। প্রেমের ব্যাপারে ক্ষোভ বাড়তে পারে। পিতার সঙ্গে তর্ক। টাকা পয়সা বুঝে খরচ করুন, আজ ব্যয় বহুল দিন। আজ নিয়মিত কাজে বাধা আসতে পারে। সন্তানের ব্যাপারে উদ্বিগ্নতা থাকবে। সুখ স্বাচ্ছন্দ্য সংসারে ফিরে আসার আশা রাখতে পারেন।

সিংহ রাশি (২৩ জুলাই - ২৩ আগস্ট):

গঠনমূলক কাজের চিন্তা ও নতুন পরিকল্পনা সফল হতে পারে। নিজের কাজের ওপর নিজের গর্ববোধ হবে। জ্বর জ্বালায় ভোগান্তির আশঙ্কা আছে। নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা আছে। পথে কোনও বাধার সামনে পড়তে হতে পারে। স্বামী, স্ত্রী বিবাদের জন্য মানসিক চাপ বৃদ্ধি। ব্যবসার ব্যাপারে সচেতনতা বাড়তে পারে।

কন্যা রাশি (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর):

প্রেমে কোনও জটিলতার সৃষ্টি হতে পারে। আজ নিজের কারও জন্য মানসিক পীড়া হতে পারে। বেশি কথা বলার ফলে ক্ষতি হতে পারে। বাড়তি উপার্জন হওয়ার যোগ আছে। স্ত্রীর উৎসাহে ব্যবসায় নতুন কোনও উন্নতির আশা রাখতে পারেন। উপকারের পরিবর্তে অপদস্ত হওয়ার সম্ভাবনা। বাড়িতে আত্মীয় আসতে পারে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর):

আজ কোনও কারণে মনে খুব ভয় কাজ করবে। কাউকে বিশ্বাস করলে ঠকতে হতে পারে। আজ সব কাজের জন্য একটু ধৈর্য ধরতে হবে। পরিবারের সঙ্গে কোথাও ভ্রমণ হতে পারে। দুর্ঘটনা থেকে সাবধান থাকা দরকার। বাড়তি কিছু খরচ হতে পারে। নিজের সিদ্ধান্ত আজ কার্যকরী হবে না। ইচ্ছা পূরণ হতে পারে।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর – ২২ নভেম্বর):

বৃশ্চিক বিদ্যার্থীদের জন্য খুব ভাল খবর অপেক্ষা করছে। অনিচ্ছাকৃত ভাবে কোনও কাজ ফেলে রাখবেন না। আপনার আলোচনায় মানুষ সন্তুষ্ট হবে। শত্রুপক্ষের সঙ্গে আপোষ করে নিজের কাজ উদ্ধার। গৃহ নির্মাণের জন্য অর্থ খরচ হতে পারে। ভাল কোনও কাজের জন্য প্রতিবেশীর কাছে সম্মান বাড়তে পারে।

ধনু রাশি (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর):

বিদ্যার্থীদের কোনও ফল পেতে গেলে একটু ধৈর্য ধরতে হবে। লেনদেনের ব্যাপারে সতর্ক থাকুন।  জমি বা সম্পত্তি ক্রয় বিক্রয় করার শুভ দিন। শেয়ারে বাড়তি লগ্নি চিন্তা বৃদ্ধি ঘটাতে পারে। সকালের দিকে ব্যবসার ব্যাপারে খুব ভাল যোগাযোগ আসতে পারে। সন্তানদের কর্মের কোনও শুভ খবর আসতে পারে। আজ সারা দিনটা খুব আলস্যে কাটতে পারে।

মকর রাশি (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি):

শত্রুরা ক্ষতি করতে সফল হবে না। ব্যবসায় বিশেষ লাভের শুভ যোগ দেখা যাচ্ছে। দূর দেশে ভ্রমণের পরিকল্পনা সফল হতে পারে। বিদ্যার্থীদের জন্য নতুন কোনও পথ খুলতে পারে। বাড়তি কোনও ব্যবসার দিকে লাভ হতে পারে। নিজের কোনও ভুল বুদ্ধির জন্য শেয়ারে ক্ষতি হতে পারে। আজ সকল কাজের মধ্যেও ধর্মীয় আলোচনায় মন যেতে পারে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি):

ব্যবসার দিকে নতুন কিছু আজ না করাই ভাল হবে। বাড়িতে সবাই খুব সতর্ক থাকুন। আপনার দ্বারা যে কাজ সম্ভব নয় সে দিকে যাবেন না। প্রতিকূল পরিবেশে মানিয়ে নিন। কর্মস্থলে নিজের বুদ্ধি লুকিয়ে রাখাই ভাল হবে। আজ স্ত্রীর কাছ থেকে আঘাতজনক ব্যবহার পেতে পারেন। ছোটখাটো রোগকে উপেক্ষা করা ঠিক হবে না।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ):

আজ অর্থোপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে। সারাদিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সকালের দিকে পিঠের যন্ত্রণা বাড়তে পারে। আজ ব্যবসায় আমূল পরিবর্তন লক্ষ্য করতে পারবেন। সংসারে আর্থিক টানাপড়েন থাকলেও সেটা মিটে যাবে।


ঢাকা, মঙ্গলবার, অক্টোবর ১৬, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ৮১৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন