সর্বশেষ
বৃহঃস্পতিবার ৮ই অগ্রহায়ণ ১৪২৫ | ২২ নভেম্বর ২০১৮

১৮ অক্টোবর আসছে অর্জুন-পরিণীতির 'নামাস্তে ইংল্যান্ড'

মঙ্গলবার, অক্টোবর ১৬, ২০১৮

11_0.jpg
বিডিলাইভ ডেস্ক :

বলিউডের বর্তমান প্রজন্মের দুই অভিনয়শিল্পী অর্জুন কাপুর ও পরিণীতি চোপড়া। দীর্ঘ ছয় বছর পর এই জুটিকে এবার দেখা যাবে পরপর দু’টি ছবিতে। একটি হলো ‘স্বন্দীপ ওর পিংকি ফারার’ এবং অপরটি ‘নামাস্তে ইংল্যান্ড’।

আগামী ১৮ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে অর্জুন-পরিণীতির ‘নামাস্তে ইংল্যান্ড’ ছবিটি। সিনেমা বাণিজ্য বিশ্লেষক তারান আদর্শ এক টুইট বার্তায় এ তথ্য জানান।

এই ছবিতে অর্জুন কাপুর এবং পরিণীতির সেই ‘ইশকজাদে’র পুরনো প্রেম জেগে উঠেছে৷ ‘পেহেলিবার এক বিবি কা অ্যাফেয়ার, কিসি আদমিকে সাথ নেহি, এক শহরকে সাথ দেখা হে’। ভালোবাসা, ঘর-সংসার, পরিবার, নিজের দেশ-সব কিছু ছেড়ে, এক অজানা-অচেনা দেশে থাকার অদম্য জেদ।

কিন্তু কেন! কিসের জন্য পিছু টান ছেড়ে নিজের শেখর উপড়ে বিদেশিনী হওয়ার চেষ্টা? উত্তর কিছুটা আন্দাজ করতে পারবেন ‘নামাস্তে ইংল্যান্ড’র ট্রেলার দেখে। ‘নামাস্তে লন্ডন’-এর ফ্লেভার বজায় রেখে, এবারেও পাঞ্জাব দ্য পুত্তর অর্জুন কাপুর বউকে দেশে ফিরিয়ে নিয়ে যেতে আসে বিদেশে।

তবে এখানে কাহিনীতে রয়েছে ট্যুইস্ট। এই গল্পে দেড় বছর সংসার করার পর, পাঞ্জাব ছেড়ে ইংল্যান্ডে পালিয়ে যান জেসমিন (পরিণীতি)। কিন্তু না তার সংসারে ভালোবাসার অভাব ছিলো না। তবে কী কারণে এমন করল জেসমিন! তার উত্তর মিলবে পর্দায়।

এদিকে মুক্তি আগেই খানিকটা সেই কারণে বিতর্কে জড়িয়েছে ‘নামাস্তে ইংল্যান্ড’। কিছু আগে মুক্তি পেয়েছিল এই ছবির পোস্টার। যেখানে ছিলো ভারতের মানচিত্র। সমস্যা হল ইন্ডিয়ার ম্যাপ নাকি ভুল আঁকা হয়েছিল পোস্টারে। ‘আকসাই চিন’ অংশটি দেখানোই হয়নি সেখানে৷ তাই নিয়েই বিতর্ক শুরু হয়েছিল নেটিজেনদের মধ্যে।


ঢাকা, মঙ্গলবার, অক্টোবর ১৬, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ১৬১২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন