সর্বশেষ
বৃহঃস্পতিবার ৮ই অগ্রহায়ণ ১৪২৫ | ২২ নভেম্বর ২০১৮

আজ ঢাকায় আসছে 'বিশ্বকাপ ট্রফি', যেভাবে দেখতে পাবেন

বুধবার, অক্টোবর ১৭, ২০১৮

7.jpg
বিডিলাইভ ডেস্ক :

আগামী বছরের ৩০মে ইংল্যান্ড ও ওয়েলসে বসবে ওয়ানডে বিশ্বকাপের জমজমাট আসর। বাকি নেই আর বেশিদিন। ইতোমধ্যেই বিশ্বকাপ ট্রফিটি প্রদর্শনীর জন্য ভ্রমন শুরু করেছে বিভিন্ন দেশ। এরই ধারাবাহিকতায় আজ সকালে বাংলাদেশে আসবে ট্রফিটি। যা দেখার সুযোগ পাবেন ক্রিকেটপ্রেমীরাও।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে একাডেমি ভবনের সামনে বুধবার সকাল সাড়ে ১০টায় রাখা হবে বিশ্বকাপ ট্রফিটি। জিম্বাবুয়ে সিরিজের প্রস্তুতির জন্য ক্যাম্পে থাকা জাতীয় দলের ক্রিকেটাররা ট্রফির সঙ্গে ফটোসেশনে অংশ নেবেন দুপুর ১২টায়।

আগামীকাল বৃহস্পতিবার সর্বসাধারণের প্রদর্শনের জন্য ট্রফি রাখা হবে রাজধানীর যমুনা ফিউচার পার্কের সেন্টার কোর্টে। সকাল ১১টা থেকে রাত ৯টা পর্যন্ত থাকবে সেখানে। ১৯ অক্টোবর ট্রফি চলে যাবে সিলেটে। সেখানেও সর্বসাধারণের প্রদর্শনের জন্য উন্মুক্ত রাখা হবে বিশ্বকাপ ট্রফি। খবর- স্পোর্টসজোন টুয়েন্টিফোর

২০ অক্টোবর ট্রফি যাবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। পরদিন বাংলাদেশ থেকে নেপালে নিয়ে যাওয়া হবে ট্রফি। গত ২৭ আগস্ট ভ্রমণে বের হয়েছে বিশ্বকাপ ট্রফি। ৯ মাসে মোট ২১টি দেশের ৬০টি শহর ভ্রমণ করবে সোনালি ট্রফিটি।


ঢাকা, বুধবার, অক্টোবর ১৭, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ১৭০৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন