সর্বশেষ
সোমবার ৫ই অগ্রহায়ণ ১৪২৫ | ১৯ নভেম্বর ২০১৮

নিজস্ব বিমানে চলাচল করেন যে বলি তারকারা

সোমবার, অক্টোবর ২২, ২০১৮

image.jpg
বিডিলাইভ ডেস্ক :

বলিউড সেলিব্রিটিদের গাড়ি-বাড়ির পরিমাণ শুনলেই চমকে উঠি আমরা। কিন্তু ওখানেই শেষ ভাবলে ভুল হবে! শাহরুখ যেমনটা বলেন সিনেমায়, 'পিকচার আভি বাকি হ্যয় মেরে দোস্ত!' বলি সেলেবদের যে নিজস্ব জেট প্লেন রয়েছে তা কি জানতেন?

একনজরে দেখে নিন সেই জেট প্লেনগুলির অন্দরমহলের কিছু ছবি-

শাহরুখ খান:

তিনি বলিউডের বেতাজ বাদশা। নিজস্ব জেটের ক্ষেত্রেও তিনি বাদশাই। তড়িঘড়ি কোথাও উড়ে যেতে সচরাচর এই জেট প্লেন ব্যবহার করেন শাহরুখ। বিশেষ করে তার জন্মদিনে একটিবার হলেও শাহরুখের জেট প্লেন ‘গ্যারেজ’ থেকে বেরোবেই।

সালমান খান:

বলিউডের ভাইজান অর্থাৎ সালমান খানেরও একটি জেট প্লেন রয়েছে। তবে সালমানের জেট প্লেনটি আকারে অন্যদের তুলনায় অপেক্ষাকৃত ছোট। তাতে কী? সে প্লেন কিন্তু বেশ স্টাইলিশ।

অজয় দেবগন:

অজয় দেবগনেরও একটি প্রাইভেট জেট রয়েছে। অবসর পেলেই নিজের জেট প্লেন আর পছন্দের মানুষদের নিয়ে ঢুঁ মারতে বেরিয়ে পড়েন অজয়।

হৃত্বিক রোশন:

অভিনয় দিয়ে বহু আগেই দর্শকদের মন জয় করেছেন হৃত্বিক রোশন। গাড়ির প্রতি হৃত্বিকের ভালবাসার কথা আমরা আগেই জেনেছি। তবে সে তালিকায় রয়েছে এই জেট প্লেনও।

শিল্পা শেঠি:

শিল্পা শেঠি ও তার স্বামী রাজ কুন্দ্রারও একটি প্রাইভেট জেট রয়েছে। ফাঁক পেলেই বন্ধুদের সঙ্গে নিয়ে প্রাইভেট জেটে করেই দূর দেশে উড়ে যান শিল্পা এবং রাজ।

অমিতাভ বচ্চন:

তার লাক্সারি জীবনযাপনের গল্প ভক্তদের অজানা নয়। এ হেন অমিতাভ বচ্চনের যে একটা প্রাইভেট জেট থাকবে তাতে আর আশ্চর্যের কী! শুধু ঘোরাফেরা নয়। কাজের জন্যও জেটটি ব্যবহার করেন বচ্চন।

মাধুরী দীক্ষিত:

প্রাইভেট জেট ব্যবহার করেন মাধুরী দীক্ষিতও। তার জেটটিও বেশ স্টাইলিশ।

প্রিয়াঙ্কা চোপড়া:

দেশে অভিনয়ে তাক লাগানোর: পরে বিদেশেও তিনি সমানভাবে সফল। প্রিয়াঙ্কা চোপড়াও একটি প্রাইভেট জেট রয়েছে। পরিবার হোক বা বন্ধু বান্ধব, সুযোগ পেলেই সেই জেট নিয়ে বেরিয়ে পড়েন পিগি চপস।

অনিল কাপুর:

প্রাইভেট জেট রয়েছে অনিল কাপুরেরও। কিন্তু অনেকেই তা জানতেন না। ‘দিল ধড়কনে দো’ ছবিটির শুটিংয়ের সময়েই তা সামনে আনেন অনিল কাপুর।

অক্ষয় কুমার:

প্রাইভেট জেট রয়েছে অক্ষয় কুমারেরও। স্ত্রী টিনা অর্থাৎ টুইঙ্কল খআন্না আর ছেলেকে সঙ্গে নিয়ে প্রায়শই ছুটি কাটাতে জেট প্লেনটি নিয়ে বেড়িয়ে পড়েন অক্ষয়।

সূত্র: আনন্দবাজার পত্রিকা


ঢাকা, সোমবার, অক্টোবর ২২, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ৩৭৮৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন