সর্বশেষ
বুধবার ৩০শে কার্তিক ১৪২৫ | ১৪ নভেম্বর ২০১৮

কারিনার সঙ্গে কেন অভিনয় করেন না জানালেন সাইফ

সোমবার, অক্টোবর ২২, ২০১৮

FB_saif_kareena_love_story.jpg
বিডিলাইভ ডেস্ক :

বলিউডের জনপ্রিয় অভিনয়শিল্পী কারিনা কাপুর খান ও সাইফ আলী খান। ব্যক্তিগত জীবনে তারা স্বামী-স্ত্রী। তাদের সংসার রয়েছে পুত্রসন্তান তৈমুর আলী খান। কাজের চেয়ে এখন সংসার নিয়েই বেশি ব্যস্ত কারিনা-সাইফ।

‘ওমকারা’, ‘কুরবান’, ‘তাশান’, ‘এজেন্ট বিনোদ’ সহ বেশ কিছু সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেন সাইফ-কারিনা। ‘এজেন্ট বিনোদ’ সিনেমাটি মুক্তি পায় ২০১২ সালে। এ সিনেমায় সর্বশেষ জুটি বেঁধে অভিনয় করেন এই তারকা দম্পতি। তারপর সিনেমায় আর একসঙ্গে দেখা যায়নি তাদের।

সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন সাইফ। কারিনার সঙ্গে তিনি কেন অভিনয় করেন না সে বিষয়ে কথা বলেছেন সাইফ। এ প্রসঙ্গে সাইফ আলী খান বলেন, আগামী কয়েক বছর বেবোর সঙ্গে আমি অভিনয় করব না। কারণ আমাদের পেশাগত ও ব্যক্তিগত জীবনের মধ্যে একটা বিভাজন রয়েছে। বাবা (মনসুর আলী খান পতৌদি) বেঁচে না থাকায় স্বাভাবিকভাবেই দায়িত্ব বেড়েছে। আর তাই আমার চেহারার মধ্যেও পরিবর্তন এসেছে।

সাইফ আলী আরো বলেন, শুটিংয়ে কারিনার সঙ্গে আমি শতভাগ পারফরম্যান্স দিতে পারি না। আমি কিছুটা বিনয়ী থাকায় নিখুঁত রসায়ন ফুটে ওঠে না। অভিনয়ে আমি তার সঙ্গে প্রতিদ্বন্দ্বিতায় যাই না এবং আমার শতভাগ পারফরম্যান্স দিই না।


ঢাকা, সোমবার, অক্টোবর ২২, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১১৫৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন