সর্বশেষ
সোমবার ৫ই অগ্রহায়ণ ১৪২৫ | ১৯ নভেম্বর ২০১৮

প্রচণ্ড বৃষ্টিতেও দায়িত্ব পালনের নজির দেখালেন আলিম দার

বুধবার, অক্টোবর ২৪, ২০১৮

6.jpg
বিডিলাইভ ডেস্ক :

আগেই সিরিজ হারা লংকানরা শেষ ম্যাচে ২১৯ রানের বিশাল জয় তুলে নিয়েছে। কলম্বোতে এই হারের পরও ৩-১ ব্যবধানে সিরিজ জিতে নিয়েছে সফরকারী ইংল্যান্ড। আর এই ম্যাচে আম্পায়ার আমিল দার দেখালেন এক অনন্য দ্বায়িত্ববোধের কাণ্ড।

শ্রীলংকায় সিরিজের অন্য ম্যাচগুলোর মতো কালও পিছু ছাড়েনি বৃষ্টি। কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে আগে ব্যাট করতে নেমে শ্রীলঙ্কা করে ৬ উইকেটে ৩৬৬ রান। জবাবে ব্যাটিং ধসের মুখোমুখি হয় ইংল্যান্ড। মাত্র ২৬.১ ওভারে ৯ উইকেটে ১৩২ রান করার পর নামে বৃষ্টি।

আর এই শেষ বলে আকিলা ধনঞ্জায়ার করা বলে প্লাংকেটকে এলবিডাব্লিউ আউট দেন আম্পায়ার আমিল দার। কিন্তু প্লাংকেট রিভিউ নেন। সাথে সাথেই শুরু হয় কঠিন বৃষ্টি। এলবিডব্লিউডির সিদ্ধান্ত পর্যালোচনা তখনও চলছিল, বৃষ্টি এতই বেড়ে গেল যে উভয় দল এমনকি লেগ আম্পায়ারও মাঠ ছেড়ে চলে গেলেন। খবর- স্পোর্টসজোন টুয়েন্টিফোর

তিনি টিভি আম্পায়ারের সিদ্ধান্তের জন্য মাঠের মধ্যেই দাঁড়িয়েছিলেন ফিল্ড আম্পায়ার আলিম দার। অবশেষে টিভি আম্পায়ার সিদ্ধান্ত দিলেন, আর নিজে হাত উচিতে আউট দিয়ে তারপর মাঠ ছাড়লেন আমিল দার। এর মাধ্যমে নিজের দ্বায়িত্ববোধের পরিচয় দিলেন আমিল দার।


ঢাকা, বুধবার, অক্টোবর ২৪, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ৪২০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন