সর্বশেষ
শনিবার ৯ই ভাদ্র ১৪২৬ | ২৪ আগস্ট ২০১৯

১০০ কোটির ঘরে আয়ুষ্মান খুরানার ‘বাধাই হো’

রবিবার, নভেম্বর ৪, ২০১৮

Cinema.jpg
বিডিলাইভ ডেস্ক :

দুর্গাপূজা উপলক্ষে গত ১৮ অক্টোবর মুক্তি পেয়েছে বলিউড অভিনয়শিল্পী আয়ুষ্মান খুরানা ও সানিয়া মালহোত্রা অভিনীত সিনেমা ‘বাধাই হো’। মুক্তির পর বক্স অফিসে সিনেমার শুরুটা বেশ ভালো হয়েছে।

প্রেক্ষাগৃহে সিনেমাটি দাপটের সঙ্গে ব্যবসা করছে। মুক্তির তিন সপ্তাহ পার হতেই সিনেমাটি আয় দাঁড়িয়েছে ১০০ কোটি ১০ লাখ রুপিতে। এর মধ্য দিয়ে ‘বাধাই হো’ প্রবেশ করেছেন ১০০ কোটির ক্লাবে।

মুক্তির প্রথম দিনে ৭.২৯ কোটি রুপি আয় করেছে ‘বাধাই হো’। যা এখন পর্যন্ত আয়ুষ্মান অভিনীত কোনো সিনেমার প্রথম দিনের আয়ের দিক থেকে সর্বোচ্চ।

ছবির মুখ্য ভূমিকায় রয়েছেন নীনা গুপ্ত, আয়ুষ্মান খুরানা, গজরাজ রাও, সানিয়া মালহোত্রা। ছবির চিত্রনাট্য অনুযায়ী, মা হতে চলেছেন নীনা গুপ্তা। বড়ো দু’টি ছেলের মা সে। এমনকি বড়ো ছেলে আয়ুষ্মানের বিয়ের বয়স হয়ে গিয়েছে। আর সে কিনা প্রেগনেন্ট হয়ে বসলেন।

নীনার শাশুড়ি এখনো জীবিত। পরিকল্পনাহীন ভাবে গর্ভবতী হয়ে পড়া, তাও আবার এই বয়সে, সমাজের কাছে অতি নিন্দনীয় বিষয় এটি। সেই কারণেই শাশুড়ির কাছে নীনা এবং তার স্বামী কৌশিককে উঠতে বসতে কথা শুনতে হয়।

বাদ যায়নি পাড়াপড়শিও। বাইরে বেরনো যেন দুর্বিসহ হয়ে উঠেছে কৌশিকের। ছেলে আয়ুষ্মানেরও বাড়ির বাইরে পা রাখতে গেলে দশবার ভাবতে হচ্ছে। তার গাড়ির পেছনে পোস্টার চিপকে দিচ্ছে কয়েকজন। পোস্টারে লেখা ‘বেবি অন বোর্ড’।

তবে এ বিষয় যথেষ্ট সাপোর্টিভ আয়ুষ্মানের গার্লফ্রেন্ড। সানিয়া মালহোত্রা অভিনয় করেছেন এই চরিত্রে। আয়ুষ্মানের কাছে বিষয়টি লজ্জ্বাজনক হলেও সানিয়ার কাছে নয়। যদিও সানিয়ার মা আয়ুষ্মানের সঙ্গে সানিয়ার মেলামেশা করতে দিতে নারাজ।


ঢাকা, রবিবার, নভেম্বর ৪, ২০১৮ (বিডিলাইভ২৪) // উ জ এই লেখাটি ৯৮৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন