সর্বশেষ
শনিবার ৩রা অগ্রহায়ণ ১৪২৫ | ১৭ নভেম্বর ২০১৮

থাগস অব হিন্দুস্থান: প্রথম দিনেই ৫০ কোটি আয়ের আশা

বুধবার, নভেম্বর ৭, ২০১৮

9cn2tnf_thugs-twitter_625x300_25_September_18.jpg
বিডিলাইভ ডেস্ক :

দীপাবলি উপলক্ষ্যে আগামীকাল ৮নভেম্বর মুক্তি পেতে যাচ্ছে চলতি বছরের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘থাগস অব হিন্দুস্থান’। ভারতসহ বিশ্বের বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি। এটি নিয়ে ইতোমধ্যেই বেশ উচ্চাশা কাজ করছে পরিবেশকদের মধ্যে।

৩০০ কোটি রুপির বাজেটের সিনেমায় প্রথম দিনেই ৫০ কোটি রুপি আয়ের লক্ষ্য প্রযোজক ও পরিবেশকদের। মুক্তির আগেই আয়ের এই হিসাব করে ফেলেছেন তারা।

এ বিষয়ে ‘থাগস অব হিন্দুস্থান’ ছবির পরিবেশক অক্ষয় রথি বলেছেন, ‘ছবির প্যাকেজের দিকে তাকিয়ে দেখুন, কারা অভিনয় করেছেন? গল্পটা কী নিয়ে? এ ছবি প্রথম দিনে আয়ের সব রেকর্ড না ছাড়িয়ে কি পারে? তাছাড়া যশরাজ ফিল্মসের ছবি বলে কথা।’

এ নিয়ে চলচ্চিত্র ব্যবসা বিশেষজ্ঞ তরণ আদর্শ রথির সঙ্গে সুর মিলিয়ে বলেছেন, ‘এ ছবি দর্শক দেখবেন, টিকিট নিয়ে হাহাকার পড়ে যাবে, হতে পারে আরও অনেক কিছুই। যশরাজ ফিল্মস, আমির, অমিতাভ, ক্যাটরিনা—সব মিলিয়ে এ ছবির প্রথম দিনের আয় রেকর্ড গড়বে।’

ব্যবসা বিশেষজ্ঞ আমোদ মেহরা বলেছেন, সব মিলিয়ে প্রথম দিন এ ছবির আয় ৫০ কোটি রুপি হওয়ার কথা। আর প্রথম চার দিনে এটি ১৫০ থেকে ২০০ কোটি রুপি ছাড়িয়ে যাবে। তবে সোমবারে গিয়ে বোঝা যাবে আসল অবস্থা। এখন কেবল অপেক্ষার পালা, দেখা যাক কী হয়!


ঢাকা, বুধবার, নভেম্বর ৭, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১০৭৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন